আসছে ‘ধুম ৪’, কোন চরিত্রে দীপিকা পাডুকোন? জেনে নিন

52

স্টাফ রিপোর্টার ## ৮ বছর ফের শুটিং ফ্লোরে ‘ধুম’ (Dhoom)। ২০১৩’র পর আবারও দর্শকদের মনোরঞ্জনের রসদ নিয়ে আসতে চলেছে চোর-পুলিশ খেলা। জন আব্রাহাম, হৃত্বিক রোশন ও আমির খানের পর এবার কে হবেন খলনায়ক? তা নিয়ে জোর চর্চা ছিল বিনোদন মহলে। অবশেষে প্রতীক্ষার অবসান। ‘ধুম ৪’ (Dhoom 4) এ খলনায়ক নন। দেখা যাবে খলনায়িকা। যে  চরিত্রে অভিনয় করতে পারেন দীপিকা পাডুকোন (Deepika Padukone)।

জানা গিয়েছে, ইতিমধ্যেই এই ছবি নিয়ে কথা বলা হয়েছে ‘মস্তানি গার্লে’র সঙ্গে। তিনিও কাজটি করতে আগ্রহ প্রকাশ করেছেন। হাতে থাকা অনান্য ছবির শুটিং শেষ হলেই ‘ধুম ৪’-এর কাজে হাত দিতে পারেন দীপিকা পাডুকোন। জানা গিয়েছে এমনটাই।

চোর পুলিশের লুকোচুরি নিয়ে অ্যাকশন থ্রিলারে ভুরপর ‘ধুম’ মুক্তি পায় ২০০৪-এ। সঞ্জয় গান্ধবি পরিচালিত, অভিষেক বচ্চন (Abhishek Bachchan), উদয় চোপড়া (Uday Chopra), জন আব্রাহাম (John Abraham) ও এষা দেওল অভিনীত ধুম বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলে। ছবির সাফল্য দেখে ২০০৬-এ বড় পর্দায় আসে ধুম-২। সিনেমায় চোর ‘মিস্টার এ’ অর্থাৎ হৃত্বিক রোশনের সঙ্গে ‘সুনেহেরি’র চরিত্রে ঐশ্বর্ষ রাই বচ্চনের কেমিষ্ট্রি ও গল্প তৈরি করে নতুন মাইলস্টোন। তার সাত বছর পর মুক্তি পায় ‘ধুম ৩’।  দ্বৈত চরিত্রে আমির খান (Aamir Khan)-সঙ্গে ক্যাটরিনা কাইফ। ছবি পরিচালনায় বিজয় কৃষ্ণ আচার্য।

এবার পালা ‘ধুমে’র নতুন সিক্যুয়েলের। এই ছবিতেও ‘এসিপি জয় দীক্ষিত’ অর্থাৎ অভিষেক বচ্চন ও ‘আলি’ ওরফে উদয় চোপড়া রয়েছেন কিনা তা এখন জানানো হয়নি। তবে খলনায়িকার চরিত্রে দীপিকা যে নতুন সেনসেশন তৈরি করবেন তা বলাই বাহুল্য। এই মুহূর্তে অভিনেত্রীর হাতে রয়েছে শাহরুখ খানের (Shahrukh Khan) বিপরীতে ‘পাঠান’, হৃত্বিক রোশনের (Hrithik Roshan) সঙ্গে ‘ফাইটার’ যা মুক্তির অপেক্ষায়। এছাড়াও প্রভাসের বিপরীতে দেখা যাবে ‘পিকু’ ওরফে দীপিকা পাডুকোনকে।