কলারোয়ায় ফেন্সিডিলসহ ৩ মাদক কারবারি আটক

108

আতাউর রহমান,সাতক্ষীরা ব্যুরো: সাতক্ষীরার কলারোয়ায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৮৩ বোতল ফেন্সিডিল ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে  পুলিশ। 

এ সময় মাদক বহণ কাজে ব্যবহৃত একটি নসিমন জব্দ করা হয়।
মঙ্গলবার (১৬ই ফেব্রুয়ারী) সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার চিতলা বটতলা এলাকা থেকে এ ফেন্সিডিল উদ্ধারসহ তাদের আটক করা হয়।
আটক মাদক ব্যবসায়ীরা হলেন যশোর জেলার বেনাপোল পোর্ট থানার মহিষডাঙ্গা গ্রামের রফিকুল ইসলাম ছোটর  ছেলে সাইদুর রহমান সাইদ (২১), একই গ্রামের আব্দুল হামিদের ছেলে মাহবুর রহমান (২৪) ও উত্তর বারো পোতা গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে নুর মোহাম্মদ (৪০)।
কলারোয়া থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীরের জানান,  গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, একদল মাদক ব্যবসায়ী নসিমনে করে ফেন্সিডিল নিয়ে যশোর অভিমুখে দিকে যাচ্ছে।
এ সময় থানার এসআই আবুল হাসান ও এএসআই কামাল হোসেনের নেতৃত্বে তিন মাদক ব্যবসায়ীসহ নসিমনটি আটক করে। পরে নছিমনটি তল্লাশি করে বিশেষ কায়দায় লুকানো ২৮৩ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ তাদের আটক করে নসিমনটি থানায় নিয়ে আসে।
আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে জব্দকৃত আলামতসহ ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুর প্রস্তুতি চলছিল বলে থানার তদন্ত কর্মকর্তা জেল্লাল হোসেন জানান।