খুলনার সাবেক হুইপ আশরাফ হোসেন মারা গেছেন

34

খুলনা ব্যুরো :/= খুলনা-৩ আসন থেকে ৪ বার নির্বাচিত সংসদ সদস্য ও সাবেক হুইপ মোঃ আশরাফ হোসেন (৮০) আর নেই। ক্যান্সারে আক্রান্ত আশরাফ হোসেন শুক্রবার  দিবাগত রাত ৩টার দিকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন। তিনি এক সময় বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ছিলেন। আশরাফ হোসেন ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
আশরাফ হোসেনের ঘনিষ্টজন  এ কে এম মোশফেকুস সালেহীন জানান, অসুস্থ হওয়ায়  আশরাফকে ২৫ দিন আগে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। ক্যান্সারের পাশাপাশি তিনটি হার্টের সমস্যাতেও ভুগছিলেন। সম্প্রতি তা বেশ জটিল আকার ধারণ করে।  শুক্রবার রাতে অবস্থার অবনতি হয় এবং এক পর্যায় রাত ৩ টার দিকে তিনি মারা যান। জানাগেছে, আজ যোহর বাদ রাজধানীর নিকুঞ্জ-২ জামে মসজিদে তার নামাজে জানাজা  অনুষ্ঠিত হবে। পরে কুমিল্লায় নিয়ে তাকে বাবা-মায়ের কবরের পাশে সমাহিত করা হবে।
দলীয় সূত্র জানায়, আশরাফ হোসেন  খুলনা-৩ আসন থেকে বিএনপির টিকিটে ৪ বার এম পি নির্বাচিত হন । দলটিতে এক সময় তিনি যুগ্ম মহাসচিবও ছিলেন। তবে ওয়ান এলেভেনের সময়ে সংস্কারপন্থী  অভিযোগ উঠায় বিএনপির সঙ্গে  তার আর সেভাবে সম্পৃক্ততা ছিলো  না।