ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী পূজার ব্যায়ামের ভিডিও সোশ্যাল মিডিয়ায়

19

নজরুল ইসলাম ##

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরির ব্যায়ামের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, এক যুবকের সাহায্য নিয়ে বিভিন্ন ভঙ্গিমায় ব্যায়াম করছেন তিনি। পরে জানা যায় ট্রেনারের সহায়তায় নিজের ফিটনেস ঠিক রাখায় এইভাবে ব্যায়াম করছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া এ ভিডিওটি পূজার নিজ বাসা সাভার থেকে করা হয়েছে। করোনার মধ্যেও নিজেকে ফিট রাখতে নিয়মিত শরীর চর্চা চালিয়ে যান এ নায়িকা। নিজের ফেসবুকে অংশ অংশ করে এ ভিডিও প্রকাশ করলেও ইউটিউবসহ অনলাইন প্ল্যাটফরমে তা ছড়িয়ে পড়ে।

পূজা চেরি গণমাধ্যমকে বলেন, বাইরে বেরোচ্ছি না কাজ ছাড়া। আর এ এজন্যই ফিটনেসের দিকে মনোযোগ দিয়েছি। এছাড়াও পাশাপাশি নাচের অনুশীলনও করছি। নাচও কিন্তু ব্যায়ামের অংশ। আমি সকাল-বিকেল নিয়ম করে ব্যায়াম করছি। আমি মনে করি, শুধু শিল্পীদের নয়, সুস্থ থাকার জন্য সবারই ব্যায়াম করা উচিত।

বাসায় থেকে পূজা টুক-টাক বাসার রান্না-বান্নারও কাজ করছেন এ নায়িকা। পূজা বলেন, আগেই কিছু পদের রান্না পারতাম। ঘরে বসে কতক্ষণ থাকা যায়, তাই নতুন নতুন কিছু রান্না শেখার চেষ্টা করছি। ইউটিউবের সাহায্য নিয়ে প্রথম বিরিয়ানি ও ফ্রাইড রাইস রান্না করেছি।

করোনা পরিস্থিতির পর সব কিছু স্বাভাবিক হলে জাজ মাল্টিমিডিয়া নাদের চৌধুরী পরিচালিত ‘জিন’ ছবিটি দিয়েই প্রেক্ষাগৃহে ফিরতে চান এ নায়িকা। সেই হিসেবে দীর্ঘ বিরতির পর এই ছবির মাধ্যমে পূজা চেরিকে আবারও দেখা যাবে রুপালি পর্দায়।

এদিকে, পূজা অভিনীত ‘শান’ সিনেমা গত ঈদুল ফিতরে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে তা সম্ভব হয়নি। এম এ রাহিম পরিচালিত ‘শান’ সিনেমার চিত্রনাট্য রচনা করেছেন নাজিম উদ দৌলা। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, তাসকিন ও পূজা চেরি। এছাড়াও অভিনয় করেছেন চম্পা এবং অরুণা বিশ্বাস।