নাভারণে রফিকুল ইসলাম বুলির নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

147

স্টাফ রিপোর্টার ## ঝিকরগাছার নাভারণে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে  বিএনপি, জামায়াত ও হেফাজতের তান্ডব, ভাংচুর ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ইউনিয়ন আওয়ামীলীগ ও তার সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

বুধবার (৩১মার্চ) বিকালে নাভারণ পুরাতন বাজার থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে নাভারন কলোনি বাজার প্রদক্ষিণ করে ফের পুরাতন বাজার প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এ সময় ০৭ নং নাভারণ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক রফিকুল ইসলাম বুলির নেতৃত্বে ইউনিয়ন আওয়ামীলীগ, বিভিন্ন ওয়ার্ড আওয়ামীললীগ, ইউনিয়ন যুবলীগ, ছাত্রলীগ স্বেচ্ছাসেবক লীগ, বঙ্গবন্ধু সৈনিক লীগ, ও সকল সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
প্রতিবাদ সমাবেশে নাভারন ইউনিয়ন সাধারণ সম্পাদক অধ্যাপক রফিকুল ইসলাম বুলি বলেন, স্বাধীনতার পঞ্চাশ বছর পরও বিএনপি-জামায়াতের মদদে স্বাধীনতাবিরোধী চক্র দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চায়। কিন্তু বাংলার মাটিতে তাদের এই অপতৎপরতা কোনোদিন বাস্তবায়ন হবে না। ভবিষ্যতে যদি তারা কোনো নতুন ষড়যন্ত্র করে তাহলে তাদেরকে কঠোর হাতে দমন করা হবে।