ফের বাংলাদেশি চলচ্চিত্রে ঋতুপর্ণা?

61
জহিরুল ইসলাম ## নব্বইয়ের দশকে ‘স্বামী কেন আসামী’, ‘মেয়েরাও মানুষ’ ও ‘রাঙা বউ’সহ বেশ কয়েকটি বাংলাদেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন ওপার বাংলার অন্যতম সুপারহিট নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত। ২০১৮ সালে নায়ক আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’ ছবিতেও তাকে দেখা গেছে

সেই ঋতুপর্ণা নাকি আবারও ঢালিউডে অভিনয় করতে চলেছেন। এমন দাবি করেছেন বাংলাদেশি প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। তার প্রযোজনায় ‘অগ্নিবীণা’ নামের একটি ছবিতে ঋতুপর্ণা অভিনয় করতে চলেছেন বলে সেলিম খান দাবি করেছেন।

 

সেলিম খানের কথায়, ‘ঋতুপর্ণার সঙ্গে কথাবার্তা প্রায় চূড়ান্ত। খুব শিগগিরই চুক্তি সই অনুষ্ঠিত হবে। এরপর শুরু হবে শুটিং।’

কিন্তু এ ব্যাপারে ঋতুপর্ণা কিছুই প্রকাশ করেননি। অর্থাৎ, তিনি শাপলা মিডিয়ার ব্যানারে অভিনয় প্রসঙ্গে হ্যা, না কিছুই বলেননি। শুধু বলেছেন, এ বিষয়ে তিনি পরে জানাবেন। পাশাপাশি ছবিতে ঋতুপর্ণার বিপরীতে কে অভিনয় করবেন, সেটিও প্রকাশ করা হয়নি।

শোনা যাচ্ছে, ‘অগ্নিবীণা’ ছবিটি পরিচালনা করবেন শামীম আহমেদ রনি। যিনি কলকাতার ‘বুম্বাদা’ খ্যাত অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে নিয়ে ‘বাবাই’ এবং চিত্রনায়ক ও সাংসদ দেবকে নিয়ে ‘কমান্ডো’ শিরোনামে দুটি সিনেমাও নির্মাণ করছেন।