বাবা হলেন ভারতীয় ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া

24

তানজীর মহসিন অংকন:=

বাবা হলেন ভারতীয় ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। বৃহস্পতিবার ছেলে সন্তানের জন্ম দিয়েছেন তার স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ। হার্দিক নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বাবা হওয়ার খবর জানিয়েছেন।

টুইটার, ইন্সটাগ্রামে নবজাতকের ছবি পোস্ট করার পর থেকেই পান্ডিয়াকে অভিনন্দন জানাতে শুরু করেছেন সতীর্থরা। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) পক্ষ থেকেও টুইট করে অভিনন্দন জানানো হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে করা পোস্টে পান্ডিয়া দম্পতিকে অভিনন্দন জানিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। সতীর্থ লোকেশ রাহুল, যুজবেন্দ্র চাহাল, শ্রেয়াস আয়ার, অস্ট্রেলিয়ার ক্রিকেটার ক্রিস লিন, টেনিস তারকা সানিয়া মির্জাসহ অনেকেই অভিনন্দন জানিয়েছেন পান্ডিয়াকে।

চোটের কারণে গত বছর থেকেই মাঠের বাইরে পান্ডিয়া। তাকে অস্ত্রোপচারও করাতে হয়। এ বছরের মার্চে দেশের মাটিতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজের মাধ্যমে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার কথা ছিল তার। কিন্তু সেই সিরিজ বাতিল হয়ে যাওয়ায় পান্ডিয়ার আর খেলা হয়নি।করোনা সংক্রমণের জন্য আইপিএলও স্থগিত হয়ে যায়। এরই মধ্যে মে মাসে বিয়ে করেন হার্দিক ও নাতাশা। বিয়ের কিছুদিনের মধ্যেই এল সুখবর।