বেনাপোলে ১৫০০ বোতল ফেনসিডিল সহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি

20

আব্দুল লতিফ ##

বেনাপোল পোর্ট থানার সাদিপুর সীমান্ত থেকে ১৫০০ বোতল ফেনসিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা।  সোমবার (১৫ নভেম্বর) সকালে সীমান্তের সাদিপুর গ্রামে অভিযান চালিয়ে বিপুল পরিমান এই মাদকের চালানটি আটক করে বিজিবি।

আটককৃতরা হলেন- বেনাপোল পোর্ট থানার সাদিপুর গ্রামের আবুল কাশেমের ছেলে মিজানুর রহমান (২৯),আফসার গাজির ছেলে জাহিদুল ইসলাম (২০) ,বড় আচড়া গ্রামের সিরাজ খালাসীর ছেলে মোহন আলী (২৭) ও শিকড়ী গ্রামের মৃত নূর ইসলামের ছেলে মিজানুর রহমান (৩৫)।

বিজিবি জানায়, গোপন সংবাদে জানতে পারি সাদিপুর গ্রামের গলাচিপা বিজিবি পোষ্টের বাংলাদেশের ৩ শ গজ অভ্যন্তরে বিপুল পরিমান ফেনসিডিলের একটি চালান ভারত থেকে পাচার করে এনে পাচারকারীরা গোপনে অবস্থান করছে । এসময় বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালিয়ে মাদক পাচারের সাথে জড়িত থাকার অভিযোগে ৪ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটক ফেনসিডিলের মুল্য ১২ লাখ টাকা বলে বিজিবি জানায়। যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. মোঃ সেলিম রেজা সাদিপুর গ্রামের সীমান্ত এলাকা থেকে ১৫০০ বোতল ফেনসিডিল সহ ৪ মাদক ব্যবসায়ীকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, ফেনসিডিল সহ আটকদের বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে ।