যশের সঙ্গে সম্পর্ককে ঘিরে বিতর্ক,কী পোস্ট করলেন নুসরত

31

আবু রায়হান জিকো ##  চারদিক থেকে অবিরত ব্যক্তিগত আক্রমণও ভাঙতে পারেনি নুসরতকে। সোশ্যাল মিডিয়ায় হাতিয়ার করে ট্রোলাদের সে কথা বুঝিয়ে দিলেন তিনি।

ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেছেন নুসরত। যার সারমর্ম, তিনি জানেন নিজের টেবিলে তিনি কী খাবর এনেছেন, তাই সে খাবার একা খেতেও কোনও অসুবিধা নেই তাঁর। অর্থাৎ, নিজের সিদ্ধান্তে অনড় থাকার কথাই আকারে ইঙ্গিতে সকলকে জানিয়ে দিলেন নুসরত।

যশ দাশগুপ্তের সঙ্গে রাজস্থানে ছুটি কাটাতে যাওয়ার কথা প্রকাশ্যে আসতেই সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান ফের ট্রোলের খোরাক।অভিনয়, পোশাক এবং রাজনৈতিক কর্তব্যের পরিসর পেরিয়ে এ বার তাঁর ব্যক্তিগত জীবনও ‘পাবলিকের খাদ্য’।  এমনকী যশের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতাকে ‘বেহায়াপনা’র তকমা দিতেও দেরি করেনি নেটাগরিকদের একাংশ। কিন্তু বরাবরের মত এ বারও নুসরত এ সব নিয়ে বিচলিত নন

নিজের সিদ্ধান্তে অনড় থাকার কথাই আকারে ইঙ্গিতে সকলকে জানিয়ে দিলেন নুসরত।

নুসরত যখন নিজেকে ঘিরে বিতর্ক নিয়ে সোচ্চার, যশের মুখ কিন্তু তখনও বন্ধ। এমনকী অভিনেতার সোশ্যাল মিডিয়াতেও তাঁর জীবনে বয়ে যাওয়া ঝড়ের কোনও ইঙ্গিত নেই। তবে কি এই মুহূর্তে তাঁদের সম্পর্ককে প্রকাশ্যে আনতে চাইছেন না অভিনেতা?

তিনি চান অভিনেত্রী এবং সাংসদ হিসাবে কাজের নিরিখে সকলে তাঁকে বিচার করুন। ব্যক্তিগত জীবন নিয়ে টানাটানি সহ্য করবেন না তিনি। সেই কথাই আরও একবার মনে করিয়ে দিতেই বোধ হয় রূপক আকারে নুসরতের এই বার্তা।