যশোরের নওয়াপাড়া রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় প্রাইভেট কারের ৪ জন নিহত –৩ জন আহত

30

রোকনুজ্জামান রিপন ##
যশোরের অভয়নগর নওয়াপাড়া রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় প্রাইভেট কারে থাকা শিশুসহ চারজন নিহত এবং আরো তিনজন আহত হয়েছেন।
শুক্রবার বিকেল পৌনে পাঁচটার দিকে দিকে নওয়াপাড়া ব্রিজ এলাকায় এই দুর্ঘটনাটি ঘটেছে। অভয়নগর থানার ওসি তাজুল ইসলাম দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন।
নিহতরা হচ্ছেন , প্রাইভেটকার চালক নড়াইলের ভুয়াখালি গ্রামের গ্রামের ইঞ্জিনিয়ারের হীরক তালুকদার (৩৭), তার বোন শিল্পী বেগম (৩৮), ভাগ্নি রাইসা (৫) ও হীরকের বন্ধু আশরাফুল ইসলাম (৩৬)।
খুলনা মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছেন, নিহত হীরক তালুকদারের স্ত্রী শাওন বেগম (৩২) ও মেয়ে শিুশু হুমায়রা তারা গুরুতর আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে জীবনের সাথে পাঞ্জা লড়ছে।
পুলিশ জানায়, বিকেলে চাঁপাইনবাবগঞ্জ থেকে একটি লোকাল ট্রেন খুলনার দিকে যাচ্ছিল। ওই সময় নওয়াপাড়ার ব্রিজের কাছে একটি প্রাইভেট কার রেলক্রসিং পার হওয়ার সময় দুর্ঘটনাটি ঘটে। এতে অজ্ঞাত পুরুষ (৩৫), নারী (৩০) ও একটি শিশু (৫) দুর্ঘটনাস্থলেই মারা যান। গুরুতর অবস্থায় আরেকজন পুরুষ (৪০), নারী (৩৫) ও শিশুকে (১) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহতদের মধ্যে সন্ধ্যার পর আরেকজনের মৃত্যুর তথ্য এসেছে।
অভয়নগর থানার ওসি তাজুল ইসলাম বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। সেখানে গিয়ে দুইজনকে মৃত অবস্থায় পাই এবং আহত অবস্থায় চারজনকে অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখানে আরো একজন মারা যায়। অবস্থা গুরুতর হওয়ায় আহত তিনজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।’
সন্ধ্যার পর এই রিপোর্ট লেখার সময় আরেকজনের মৃত্যুর তথ্য আসে। তবে আহতদের মধ্যে কে মারা গেছেন, তা নিশ্চিত হওয়া যায়নি।