শার্শায় অপহৃত কিশোরী৭দিন পর উদ্ধার, গ্রেফতার-২

68
স্টাফ রিপোর্টার ## যশোরের শার্শা সীমান্ত থেকে পূর্নিমা দাস (১৩) নামে অপহৃত এক কিশোরীকে ৭ দিন পর উদ্ধার করেছে পুলিশ। এসময় অপহরনের সাথে জড়িত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। 
বৃহস্পতিবার(১১ মার্চ) সকালে যশোর সদর এলাকা থেকে কিশোরীকে উদ্ধার ও আসামীদের গ্রেফতার করে শার্শা থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো-যশোরের ঝিকরগাছা উপজেলার শিউরদাহ গ্রামের বজুলর রহমানের ছেলে আকবর ও আকবরের স্ত্রী রুমা খাতুন।
মামলার এজহার সুত্রে জানা যায়, পূর্ব পরিচয়ের সুত্র ধরে গত ৪ মার্চ শার্শার বাগুড়ি বেলতলা গ্রামের রবিন দাসের বাড়িতে আসেন আকবার ও রুমা নামে পাশের গ্রামের দুই জন। এসময় রবিন ও তার স্ত্রী দিন মজুরের কাজের উদ্দেশ্যে বাড়ির বাইরে ছিলেন। এ সুযোগ কাজে লাগিয়ে আকবার ও আকবরের স্ত্রী রবিনের ১৩ বছরের কিশোরী মেয়েকে ফুসলিয়ে মটরসাইকেলে তুলে নিয়ে যায়। অনেক খোজাখুজি করে মেয়েকে না পেয়ে অবশেষে অপহরণ মামলা দায়ের করেন রবিন।
শার্শা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বদরুল আলম জানায়, পুলিশ আধুনিক প্রযুক্তি ব্যবহার করে ৭ দিন পর বৃহস্পতিবার সকালে যশোর সদর এলাকা থেকে কিশোরীকে উদ্ধার ও অপহরনের সাথে জড়িত দুই জনকে গ্রেফতার করে। মেয়েটি যেহেতু সাত দিন অপহরণকারীদের হাতে বন্দি ছিলেন। তাই তার সাথে কোন খারাপ আচারন হয়েছে কিনা তা নিশ্চিত হতে ডাক্তারী পরীক্ষার করানো হচ্ছে। পরবর্তীতে আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে যশোর আদালতে সোপর্দ করা হবে বলেও জানান তিনি।