• ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৮:২৩
  • রেজিস্ট্রেশন ৪৬১

অদৃশ্য এক শক্তি দেশের সবকিছু নিয়ন্ত্রণ করছে -মির্জা ফখরুল

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ২৩, ২০২১, ১৯:০৯ অপরাহ্ণ
অদৃশ্য এক শক্তি দেশের সবকিছু নিয়ন্ত্রণ করছে -মির্জা ফখরুল

ফাইল ছবি

ঢাকা ব্যুরো।। অদৃশ্য এক শক্তি দেশের সবকিছু নিয়ন্ত্রণ করছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ শনিবার জাতীয় প্রেসক্লাবে ভাষা আন্দোলনের নেতা অলি আহাদের মৃত্যুবার্ষিকীর আলোচনায় ফখরুল এই অভিযোগ করেন।

মির্জা ফখরুল বলেন, ‘অদৃশ্য শক্তি, যারা এই দেশটাকে চালাচ্ছে, তাদের ক্ষমতা এত গভীরে চলে গেছে যে, তারা সবকিছু নিয়ন্ত্রণ করছে।’

এ সময় মির্জা ফখরুল এই অদৃশ্য শক্তির হাত থেকে দেশকে বাঁচাতে ও গণতন্ত্র পুনরুদ্ধার করতে সব রাজনৈতিক দলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

বিএনপি মহাসচিব বলেন, ‘এখন পর্যন্ত আমরা হাল ছেড়ে দিইনি। আমরা লড়ছি, সংগ্রাম করছি। যেটা ভালো মনে করছি, সেই পথে আমরা চলছি। আমরা ঐক্যের জন্য চেষ্টা করছি। গণতন্ত্রের জন্য আমরা বাংলাদেশের মানুষকে এক জায়গায় আনতে চাই। গণতন্ত্রের লড়াইয়ে সবাই একসঙ্গে আসুন। এক হয়ে ঐক্যবদ্ধ হয়ে, একসঙ্গে লড়াই করি। এই ফ্যাসিস্ট সরকারের পতন ঘটিয়ে একটা গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করি।’

সাম্প্রতিক কিছু ঘটনার উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, বাংলাদেশ এখন সবচেয়ে ভয়াবহ এবং ভয়ংকর অবস্থায় রয়েছে। এটা বললে কম বলা হবে যে, দেশে এখন একটা নির্মম রাজনৈতিক পরিস্থিতি বিরাজ করছে। এখান থেকে আমাদের বেরিয়ে আসতে হবে। সেই চেষ্টা আমরা করছি।

Sharing is caring!