• ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ , ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ৯:২৮
  • রেজিস্ট্রেশন ৪৬১

অবশেষে পুলিশের খাঁচায় যশোরের বহুলালোচিত সন্ত্রাসী হিটার নয়ন

bmahedi
প্রকাশিত জুন ২১, ২০১৯, ২০:৪২ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার : যশোরের চিহ্নিত সন্ত্রাসী সাহেদ হোসেন ওরফে হিটার নয়ন অবশেষে পুলিশের হাতে আটক হয়েছে। গত ১৮ জুন সন্ধ্যায় বোমার বিস্ফোরণ এবং ছুরিকাঘাতে তার নেতৃত্বে সানি নামে এক যুবককে খুন করে গা ঢাকা দেয় সে।  এ খবরে এলাকার মানুষ সন্তোষ প্রকাশ করে পুলিশকে ধন্যবাদ জানিয়েছে।
বৃহস্পতিবার বিকেলে কোতোয়ালি মডেল থানা পুলিশ শহরের বকচর এলাকা থেকে তাকে আটক করে। ৯টি খুন, হরিজন পল্লীতে হামলা, মন্দির ভাঙচুর, মারামারি, চাকলাদার ফিলিং স্টেশনে হামলা ভাঙচুর, ডাকাতি, ছিনতাই, অস্ত্র, চাঁদাবাজি, বোমাবাজি ও মাদকসহ অন্তত দুই ডজন মামলা রয়েছে তার বিরুদ্ধে। সে শহরের শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার ফারুক হোসেনের ছেলে।
পুলিশ জানিয়েছে, গত ১৮ জুন সন্ধ্যার পরে নয়নের নেতৃত্বে একদল সন্ত্রাসী যশোর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকার শহিদুল ইসলামের বাড়ির সামনে হামলা করে। বেশ কয়েকটি বোমার বিস্ফোরণ ঘটানো হয়। তাদের বোমার বিস্ফোরণে সানি ও আনন্দ মারাত্মক আহত হয়। আহত দুইজনকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে। সেখানে নেয়ার পর নয়নের বাহিনী আবারো ওই দুইজনের ওপর হামলা চালায় এবং ছুরিকাঘাত করে। এ সময় সানি মারা যান। আর আনন্দকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।
এ ঘটনার পর নয়ন পালিয়ে যায়। সানি হত্যার ঘটনায় তার বোন সম্পা খাতুন বাদী হয়ে হিটার নয়নসহ ৮জনের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করেন।
মামলার পর প্রধান আসামি হিটার নয়নকে গ্রেপ্তারে এসআই আমিরুজ্জামানের নেতৃত্বে পুলিশি অভিযান শুরু হয়। একপর্যায় বৃহস্পতিবার বিকেলে শহরের বকচর এলাকার আলিফ নামে তার এক বন্ধুর বাসা থেকে নয়নকে আটক করতে সক্ষম হয় পুলিশ। এ মামলার অন্য আসামিরা হলো, শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার দেলোয়ার হোসেন দুলালের ছেলে শোভন, তকব্বর শেখের ছেলে মতিয়ার রহমান ওরফে সিডিআই মতি, ওয়াজেদ আলী দফাদারের ছেলে হাফিজ, শাহাজান মিস্ত্রির ছেলে শান্ত, আলমগীর শেখের ছেলে ভুট্টো, শংকরপুর মেডিকেল কলেজপাড়ার মিন্টুর ছেলে টুটুল এবং বেজপাড়া কবরস্থান রোডের হারানের ছেলে ভুষি সুমন।

Sharing is caring!