• ৭ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২২শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৩:০৪
  • রেজিস্ট্রেশন ৪৬১

অবশেষে মুক্তি পেলেন আরিয়ানের সেই বান্ধবী

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ৩১, ২০২১, ১৭:২৬ অপরাহ্ণ
অবশেষে মুক্তি পেলেন আরিয়ানের সেই বান্ধবী

সংগৃহীত ছবি

বিনোদন ডেস্ক ।।

লিউড বাদশা শাহরুখ খানের ছেলে মাদকের ঘটনায় আরিয়ান খান ও তার বন্ধু আরবাজ মার্চেন্টের পর এবার মুক্তি পেলেন আরিয়ানের আরেক বন্ধু মুনমুন ধমেচাও। রোববার (৩১ অক্টোবর) সকালে মুক্তি পান তিনি।

গত ২ অক্টোবর একটি প্রমোদতরীতে মাদকপার্টি করার সময় আরিয়ান খানের সঙ্গে আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচাকেও আটক করা হয়। এরপর থেকেই মুনমুনকে নিয়ে হৈচৈ পড়ে যায় চারিদিকে। কে এই মুনমুন? আরিয়ানের সঙ্গে তার সম্পর্কই বা কী? আলোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়ও।

জানা গেছে, মুনমুন ধামেচা একজন মডেল। তার বয়স ৩৯ বছর। মধ্যপ্রদেশের সাগর জেলার বাসিন্দা তিনি। সেখানেই বড় হওয়া। মুনমুনের এক ভাইও রয়েছে। তিনি থাকেন দিল্লিতে। এরপর পেশার জন্য প্রথমে ভূপাল এবং পরে দিল্লিতে চলে আসেন মুনমুন। প্রথমে থাকতেন ভাইয়ের সঙ্গে।

ইনস্টাগ্রামেও সুপারহিট মুনমুন। তার ইনস্টাগ্রামে চোখ রাখলে দেখা যায়, ভিকি কৌশল, মিকা সিং, অক্ষয় কুমারের মতো তারকাদের সঙ্গে ছবি রয়েছে তার।

আরিয়ান ও আরবাজ মার্চেন্ট আগে মুক্তি পেলেও আদালতের নিয়মকানুনের কারণে রোববার সকাল পর্যন্ত জেলে থাকতে হয়েছে মুনমুনকে। এদিকে মুনমুনের জামিনের শর্ত হিসেবে বলা হয়েছে, তিনি সংবামাধ্যমের সামনে মুখ খুলতে পারবেন না। আরিয়ানের মতোই ১৪টি শর্ত আরোপ করা হয়েছে আরবাজ ও মুনমুনের ওপর।

 বার্তাকণ্ঠ/এন

Sharing is caring!