• ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৮:৫০
  • রেজিস্ট্রেশন ৪৬১

অভিনেত্রী প্রভা এখন কণ্ঠশিল্পী

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ২৭, ২০২১, ১২:৪২ অপরাহ্ণ
অভিনেত্রী প্রভা এখন কণ্ঠশিল্পী

সংগৃহীত ছবি

বিনোদন ডেস্ক ।।

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু হলেও অভিনয়ে থিতু হয়েছেন তিনি। লম্বা সময় ধরে অভিনয় করছেন প্রভা।

লাস্যময়ী এ অভিনেত্রী গানেও বেশ পটু। তিনি গেয়েছেন মৌসুমী ভৌমিকের ‘আমি শুনেছি সেদিন তুমি’ গানটি। শ্রোতাপ্রিয় গানটি কভার করে নিজের ইউটিউবে প্রকাশ করেছেন প্রভা। ভিডিওতে মডেল হয়েছেন অভিনেত্রী নিজেই।

ডেসক্রিপশন বক্সে প্রভা লিখেছেন, ‘অবশেষে আমার সবচেয়ে পছন্দের গানটি কভার করার সাহস পেলাম। গান ছিল আমার প্রথম ভালোলাগা এবং ভালোবাসা। অনেক বছর চর্চা করিনি কিন্তু আমি আবার ফিরেছি। শুধুই পরীক্ষামূলক। আশা করি, সবাই এটিকে ভালোবাসবেন।’

গান করা প্রসঙ্গে প্রভা বলেন, ছোটবেলা থেকেই আম্মু আমাকে দিয়ে গান করাতে চেয়েছিলেন। কিন্তু আমার ভালো লাগত না। বন্ধুদের সামনে গুনগুন করতাম, তারা প্রশংসা করত, উৎসাহ দিত।

আড্ডার ছলেই ‘আমি শুনেছি সেদিন তুমি’ গানটি করেছেন এ অভিনেত্রী। এটিকে পরীক্ষামূলক বলছেন তিনি। তার ভাষায়, নিজেকে যাচাই করার জন্য গানটি করেছি। ইমরানের স্টুডিওতে একদিন আড্ডার ছলেই গানটি রেকর্ড করি। এরপর দেখলাম মন্দ হয়নি। পরে ইউটিউবে শেয়ার করি।

প্রভা জানান, গানটি তার মা বেশ পছন্দ করেছেন। আবেগপ্রবণ হয়ে পড়েছেন তিনি। ভবিষ্যতে গান নিয়ে পরিকল্পনা আছে এ অভিনেত্রীর। তবে এখনই গান নিয়ে কিছু বলতে চান না প্রভা।

২২ অক্টোবর গানটি প্রকাশ করেন প্রভা। ‘আমি শুনেছি সেদিন তুমি’ গানটির নতুন সংগীতায়োজন করেছেন ইমরান। ভিডিও সম্পাদনা করেছেন এসএম তুষার। মূল গানের কথা ও সুর করার পাশাপাশি কণ্ঠ দিয়েছেন মৌসুমী ভৌমিক।

 বার্তাকণ্ঠ/এন

Sharing is caring!