• ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ১:১৭
  • রেজিস্ট্রেশন ৪৬১

অসুস্থ আ. লীগ নেতাকে দেখতে হঠাৎ ঝিকরগাছায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

bmahedi
প্রকাশিত জুন ১৫, ২০১৯, ২০:৩৬ অপরাহ্ণ

সম্রাট আকবর  ঝিকরগাছা থেকে : 

যশোরের মণিরামপুর উপজেলার হরিহরনগর ইউনিয়নের অসুস্থ আওয়ামী লীগ নেতা আব্দুল হক ঢালীকে দেখতে হঠাৎ ঝিকরগাছায় আসেন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য। শুক্রবার রাতে তিনি ঝিকরগাছার বাঁকড়ায় আব্দুল হক ঢালীর বাড়িতে উপস্থিত হন।

এ সময় তিনি আব্দুল হক ও তার পরিবারে সার্বিক খোঁজ-খবর নেন এবং তাদেরকে শান্তনা দেন। এ দিকে অসুস্থ আব্দুল হককে দেখতে আসায় স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও জনসাধারণ প্রতিমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

এ সময় প্রতিমন্ত্রীর সফরসঙ্গী ছিলেন মণিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরমেয়র মাহামুদুল হাসান, হরিহর নগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জরুহুল ইসলাম, সাবেক চেয়ারম্যান উপাধ্যক্ষ গাজী আব্দুস সাত্তার, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল কাশেম, হরিহর নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিপন কুমার ধর, হাজিরবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তফা আসাদুজ্জামান, বাঁকড়া ইউপি চেয়ারম্যান নিছার আলী, আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম, এরশাদ আলী, আবু বক্কর, হোসেন আলী, আকরাম হোসেন, হরিহর নগর ইউনিয়ন যুবলীগের সভাপতি আলমগীর হোসেন, যুবলীগ নেতা বাবলুর রহমান, সাইফুর রহমান, হুমায়ুন কবীর বাবু, শামসুল আরেফিন সবুজ, মিলন কবীর, লোকমান হোসেন, ছাত্রলীগের সভাপতি শরীফ আহমেদ প্রমূখ।

উল্লেখ্য, আওয়ামী লীগ নেতা আব্দুল হক ঢালী ভারতের চেন্নাই থেকে মেরুদন্ডের হাড়ে অপরেশন করে নিজ বাড়িতে শয্যাশায়ী।

Sharing is caring!