• ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:১০
  • রেজিস্ট্রেশন ৪৬১

আকাশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর রিয়াদ-মুশফিক

বার্তাকন্ঠ
প্রকাশিত আগস্ট ১৮, ২০২১, ১৩:৪৩ অপরাহ্ণ
আকাশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর রিয়াদ-মুশফিক

স্পোর্টস ডেস্ক ।।

বাংলাদেশের ক্রিকেটে সবচেয়ে ভরসার পাত্র বলা হয়ে থাকে মুশফিকুর রহিমকে। মাহমুদউল্লাহ রিয়াদ টি-টোয়েন্টি দলের অধিনায়ক। তারা আবার ভায়রা ভাইও। দুজনেই এবার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তি করেছেন দেশের একমাত্র বৈধ ডিরেক্ট টু হোম (ডিটিএইচ) সেবা প্রদানকারী প্রতিষ্ঠান আকাশের সঙ্গে।

আকাশের সঙ্গে মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদের চুক্তিটি দুই বছরের। ফেসবুকেও বিষয়টি ঘোষণা করে আকাশ ডিটিএইচ। তারা বলে, শুরু হলো নতুন ইনিংস। আকাশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যোগ দিলেন মিস্টার ডিপেন্ডেবলখ্যাত মুশফিকুর রহিম এবং দ্য সাইলেন্ট কিলার মাহমুদউল্লাহ রিয়াদ। অভিনন্দন টাইগারস! আপনাদেরকে পাশে পেয়ে আমরা আরও অনুপ্রাণিত, আরও উজ্জীবিত।

আকাশের হেড অব মার্কেটিং অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী সংবাদ মাধ্যমকে জানান, প্রতিষ্ঠানটির লক্ষ্য, দর্শনের সঙ্গে একাত্ম হয়েই চুক্তিতে সই করেছেন দুজন। সেরা মান ও সেবা নিশ্চিত করতে নিরন্তর চেষ্টা করে যাচ্ছে আকাশ।

দেশের বিদ্যমান টিভি সংযোগ প্রযুক্তির মধ্যে সবচেয়ে উজ্জ্বল ছবি, পরিচ্ছন্ন শব্দ ও ঝামেলাহীন সেবা দিচ্ছে আকাশ। আবুল খায়ের আরও জানান, দেশের যে কোনো অঞ্চলে উচ্চমানের সেবা সহজে দিচ্ছে আকাশ। আমাদের দর্শন, লক্ষ্য ও অর্জনের সঙ্গে একাত্মতা পোষণ করেই মাহমুদউল্লাহ ও মুশফিক আমাদের সঙ্গে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তি স্বাক্ষর করেছেন।

দুই বছরের চুক্তিতে স্বাক্ষর করে মাহমুদউল্লাহ বলেন, ধারাবাহিকভাবে ভালো খেলা যেমন একজন খেলোয়াড়ের জন্য গুরুত্বপূর্ণ, একইভাবে সব এলাকার দর্শকদের জন্য সমানভাবে উচ্চমানের টিভি দেখার অভিজ্ঞতা দেওয়াটাও খুবই দরকার। আকাশ গ্রাহকরা সেই ভালো অভিজ্ঞতা পাচ্ছেন। এটা জেনে আমি বেশ আনন্দিত।

মুশফিক বলেন, দেশে টিভি সংযোগ সেবাগুলোর মধ্যে গুণে ও মানে আকাশই সেরা। ছবির মান এবং শব্দ যত পরিচ্ছন্ন হবে, খেলাটা তত বেশি উপভোগ্য হয়ে উঠবে দর্শকদের জন্য। আকাশ এক্ষেত্রেই অপ্রতিদ্বন্দ্বী। এই ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হতে পেরে আমি আনন্দিত।

পরে নিজেদের ফেসবুক পেজেই আকাশের সঙ্গে চুক্তির ব্যাপারটি জানিয়েছেন দুই ক্রিকেটার। মুশফিক বলেন, দেশের একমাত্র বৈধ ডিটিএইচ সার্ভিস আকাশের সাথে পার্টনারশিপে শুরু হলো আমার নতুন ইনিংস। শুধুমাত্র আকাশে পাবেন টিভি দেখার ট্রু এইচডি এক্সপেরিয়েন্স। আজই চলে আসুন আকাশের ঝকঝকে টিভি দেখার নতুন দুনিয়ায়। রিয়াদও প্রায় একই ধরনের কথা বলেন ফেসবুক পোস্টে।

Sharing is caring!