• ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৯:২৮
  • রেজিস্ট্রেশন ৪৬১

আটপাড়া ইউপি চেয়ারম্যান পার্থী আইয়ুব আলী’র শোডাউনে জনতার ঢল

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ৩১, ২০২১, ২১:৪৯ অপরাহ্ণ
আটপাড়া ইউপি চেয়ারম্যান পার্থী আইয়ুব আলী’র শোডাউনে জনতার ঢল
শহিদ শেখ, মুন্সিগঞ্জ  প্রতিনিধি।। 
মুন্সীগঞ্জের শ্রীনগরে চেয়ারম্যান পার্থী আইয়ুব আলী খান শোডাউন করেন ৩১ অক্টোবর  রবিবার বিকাল ৩ টায়  শ্রীনগর উপজেলার ১২ নং আটপাড়া ইউনিয়ন পরিষদ  নির্বাচনে আনারস মার্কার চেয়ারম্যান, প্রার্থী আইয়ুব আলী খান , তার নিজ বাড়ী  থেকে শুরু করে বাড়ীগাঁও , হাসাড়গাঁও,আটপাড়া,অনিল মার্কেট হয়ে  পদক্ষিন করে প্রতিটি গ্রামে সর্বস্তরের মানুষের সাথে ৪ শতাধিক মোটরসাইকেল ও হাজারো জনতা শোডাউন   এ অংশ গ্রহন করেন।
চেয়ারম্যান, প্রার্থী আইয়ুব আলী খান  প্রতীক পাওয়ার পর থেকেই ইউনিয়নের বিভিন্ন স্থানে আনারস  মার্কায় ভোট চেয়ে জনসমর্থন অর্জন করেছেন।সমাজের সকল শ্রেণীর প্রতিনিধি হিসেবে এই চেয়ারম্যান পার্থী  সর্বস্তরের মানুষের কাছে একজন সাদা মনের মনুষ হিসেবে যায়কা করে নিয়েছে।
আগামী ১১ নভেম্বরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাধারণ ভোটাররা আনারস মার্কায় ভোট দিয়ে তাকে বিজয়ী করবেন বলে আশা করেন।
নেতাকর্মী ও ভোটারদের সহ সকলের
ভোট ও দোয়া কামনা করছেন চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী খান।
স্থানীয়রা বলছেন, এবারের নির্বাচনেও আনারস  প্রতিকে বিপুল ভোট পেয়ে বিজয়ী হবেন তিনি। এলাকাজুড়ে তার অবস্থান অন্যসব প্রার্থীদের চেয়ে অনেকটা ভালো রয়েছে। এর কারন তিনি সবসময় এ ইউনিয়নের সকলস্তরের লোকদের বিপদে আপদে তাদের পাশে দাড়িয়েছেন বাড়িয়ে দিয়েছে সহযোগিতা হাত। করোনাকালীন সময়ে এ ইউনিয়নের অনেক হতদরিদ্রের মাঝে খাদ্যসহায়তা, নগদ অর্থ বিতরনও করেছেন তিনি। নিজ উদ্যোগে কর্মহীন অসচ্ছল ব্যক্তিদের বাড়ি বাড়ি গিয়ে খোজখবর রেখেছেন যাদের সংসারে সংকট দেখা দিয়েছিলো তাদেরকে  ব্যক্তিগতভাবে  সহযোগিতা দিয়েছেন। তাই দূর সময়ে গরীব অসহায় মানুষদের পাশে থাকার কারনেই আজ তিনি এ ইউনিয়নে উন্নয়নের রুপকার গরীবের বন্ধু হিসেবে পরিচিতি পেয়েছেন।
আরোও বলেন, ইউনিয়ন বাসী আমাকে নির্বাচনে জয়ী করলে, সকলের সহযোগীতায় জনগণের পাশে থেকে উন্নয়ন করে ইউনিয়ন বাসিকে একটি আধুনিক ইউনিয়ন উপহার দেবো  ইনশাল্লাহ।
 বার্তাকণ্ঠ /এন

Sharing is caring!