• ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৪:৪৩
  • রেজিস্ট্রেশন ৪৬১

আধুনিক ওয়ার্ড গড়তে সকলের দোয়া ও সমর্থন চান মেম্বার পদপ্রার্থী আঃ হান্নান

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ১৯, ২০২১, ১০:১৫ পূর্বাহ্ণ
আধুনিক ওয়ার্ড গড়তে সকলের দোয়া ও সমর্থন চান মেম্বার পদপ্রার্থী আঃ হান্নান
শাহিনুর ইসলাম শাহিন, ক্ষেতলাল উপজেলা।। 
য়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মামুদপুর ইউপি নির্বাচন কে কেন্দ্র করে বাংলাদেশ আওয়ামীলীগ জয়পুরহাট জেলা শাখা ও ক্ষেতলাল উপজেলা শাখা সহ দলের সকল নেতাকর্মীদের কাছে দোয়া ও সার্বিক সাহায্য সহযোগিতা চাইলেন ৯ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী আঃ হান্নান।
জানা গেছে, বাংলাদেশের দ্বিতীয় ধাপে তফসিল বর্ণিত  ইউপি নির্বাচনে জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার মামুদপুর ইউপি নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে আগামী ১১ নভেম্বর। উক্ত নির্বাচন কে কেন্দ্র করে ইউপির ৯ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছেন অত্র ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য ও আওয়ামীলীগ সমর্থিত  সাবেক ইউপি সদস্য মরহুম  আঃ গণি মন্ডলের ছেলে আয়মাপুর গ্রামের  আঃ হান্নান। অপরদিকে ঐ ওয়ার্ডেই এবার তার প্রতিদ্বন্দ্বী মেম্বার প্রার্থী হিসেবে থাকছেন, বিগত ইউপি নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বি.এন.পি সমর্থিত ধানের শীষ মার্কা নিয়ে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ভোট করা বি.এন.পি নেতা এমদাদুল হক হেলাল।
আওয়ামীলীগ কর্মী মেম্বার প্রার্থী আঃ হান্নান জানান, এবার মামুদপুর  ইউপি নির্বাচনে আমি ৯ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছি। আমি বাংলাদেশ আওয়ামীলীগের একজন পরিশ্রমী কর্মী ও আওয়ামীলীগ পরিবারের সন্তান। আমার বাবা মরহুম গণি মন্ডল, ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের একজন সদস্য এবং আওয়ামীলীগ সমর্থিত সাবেক ইউপি সদস্য নির্বাচিত হয়ে জনগণের সেবাই কাজ করে গেছেন। আমিও আমার বাবার মতো জনগণের সেবায় কাজ করে যেতে চাই, সুখে দুঃখে মানুষের পাশে থেকে সার্বক্ষণিক তাদের সাহায্য সহযোগিতা দিতে চাই। কিন্তুু এবার নির্বাচনে আমার প্রতিদ্বন্দ্বী মেম্বার প্রার্থী হিসেবে যিনি আছেন তিনি বিগত ইউপি নির্বাচনে বি.এন.পি সমর্থিত ধানের শীষ মার্কা নিয়ে চেয়ারম্যান প্রার্থী ছিলেন। এবার নির্বাচনে তিনি আমার প্রতিদ্বন্দ্বী মেম্বার প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। তাই আমি একজন গরিব অসহায় আওয়ামীলীগের পরিশ্রমী কর্মী হিসেবে জনগণের সেবায় সার্বক্ষণিক কাজ করার আশায়, আমার প্রাণপ্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের মাননীয় হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি সহ জয়পুরহাট জেলা আওয়ামীলীগ ও ক্ষেতলাল উপজেলা আওয়ামীলীগের সকল পর্যায়ের নেতাকর্মীদের নিকট দোয়া ও সার্বিক সাহায্য সহযোগিতা কামনা করছি। পাশাপাশি আমি আমার অত্র ওয়ার্ডের সকল ভোটার ভাই, বোনদের কাছে বিনীত ভাবে আকুল আবেদন রাখছি, বর্তমানে বাংলাদেশ আওয়ামীলীগ দল ক্ষমতায় আর আমিও একজন আওয়ামীলীগ কর্মী আপনারা কারো কান কথা শুনে ভূল পথে বিভ্রান্ত সৃষ্টি না করে সকলেই আমার পাশে থেকে আমাকে সার্বক্ষণিক সহযোগিতা সহ আমাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করে এলাকার উন্নয়ন বুঝে নিবেন। তিনি আরো জানান, মানুষ এখন অনেক সচেতন তারা কখনোই চাইবে না দলীয় সরকারের বিরোধী প্রার্থীকে ভোট দিয়ে এলাকার উন্নয়ন হতে বঞ্চিত হতে। তাই জনগন আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করবে বলে আমি আশা করছি।
অত্র ওয়ার্ডের সাধারণ জনগণের স্থাথে কথা বললে তারা জানান, আঃ হান্নান আমাদের গ্রামের ছেলে তার মরহুম বাবা সাবেক ইউপি সদস্য হিসেবে আমাদের এলাকার ভালো উন্নয়ন করে গেছেন এবং তিনি অনেক ভালো মানুষ ছিলেন। আমরা গ্রামবাসি সবাই হান্নানের  পাশে থাকবো তাছাড়া বর্তমান ক্ষমতাসীন দলের সমর্থিত প্রার্থী রেখে আমরা বিরোধী দলের লোক কে ভোট দিয়ে এলাকার উন্নয়ন বন্ধ রাখতে চাই না। সবাই আমরা হান্নানের পাশে থেকে কাজ করে  বিপুল ভোটে তাকে বিজয়ী করবো ইনশাআল্লাহ।
 
 বার্তাকণ্ঠ /এন

Sharing is caring!