• ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৮:৫৬
  • রেজিস্ট্রেশন ৪৬১

আবারও ভাইরাল মানিকে মাগে হিতের শিল্পীর নতুন গান

বার্তাকন্ঠ
প্রকাশিত সেপ্টেম্বর ৩০, ২০২১, ১২:৪০ অপরাহ্ণ
আবারও ভাইরাল মানিকে মাগে হিতের শিল্পীর নতুন গান

সংগৃহীত ছবি

বিনোদন ডেস্ক ।।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছিল শ্রীলঙ্কান সংগীতশিল্পী ইয়োহানি ডিলোকা ডি সিলভার গাওয়া ‘মানিকে মাগে হিতে’ গানটি। এখনো মানুসের মুখে মুখেই ঘুরছে মানিকে মাগে হিতে।

ভাইরাল হওয়ার পর ভারতের বেশকিছু শিল্পীও গানটি গেয়েছেন ও এর ভিডিও নির্মাণ করেছেন। তবে ইয়োহানির ধারে কাছেও কেউ যেতে পারেননি।

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে শ্রীলঙ্কান এই সংগীতশিল্পী জানিয়েছিলেন, তিনি বলিউডে গান গাইতে চান। তাই হিন্দি শিখছেন। আর তার পছন্দের পরিচালক এ.আর.রহমান।
 
ইচ্ছে প্রকাশের কয়েক দিনের মধ্যেই ইচ্ছে পূরণ হচ্ছে তার। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) অফিসিয়ালি বলিউডে ডেবিউ করলেন মানিকে মাগে হিতে খ্যাত ইয়োহানি ডি সিলভা।

এদিনই ইউটিউবে প্রকাশিত হয় ইয়োহানির প্রথম হিন্দি গান ‘শিদ্দত’। সানি কৌশল ও রাধিকা মদন অভিনীত ‘শিদ্দত’ ছবির টাইটেল ট্র্যাকটি গেয়েছেন ইয়োহানি। গানটি লিখেছেন ও সুর করেছেন মনন ভরদ্বাজ।
 
গানটি নিজের ইউটিউব চ্যানেলে শেয়ার করেছেন ইয়োহানি। ‘মানিকে মাগে হিতে’র মতো এই ছবিতেও তিনি গেয়েছেন নিজস্ব স্টাইলে। একদিনে তার সেই গান শুনে ফেলেছেন দশ মিলিয়নেরও বেশি শ্রোতা-দর্শক। মানিকে মাগে হিতের পর আবারও সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছেন ইয়োহানি। তার প্রথম হিন্দি গানে মুগ্ধ ভারতীয় শ্রোতারা।
 
সম্প্রতি ভারতে প্রথম কনসার্টের আমন্ত্রণ পেয়েছেন তিনি। আগামী ৩০ সেপ্টেম্বর গুরুগ্রাম ও ৩ অক্টোবর হায়দ্রাবাদে পারফর্ম করতে চলেছেন এই শ্রীলঙ্কান সংগীতশিল্পী। জি লাইভের নতুন প্ল্যাটফর্ম সুপারমুন হ্যাশট্যাগ নিউ ট্রেন্ডিংয়ের ব্যানারেই এই কনসার্ট অনুষ্ঠিত হবে।
 
ভারতে কনসার্ট প্রসঙ্গে গায়িকা বলেছেন, ‘ভারত থেকে এত ভালোবাসা পেয়ে আমি আপ্লুত। আগামী কনসার্ট নিয়ে আমি খুবই এক্সাইটেড। ভারতে লাইভ পারফর্ম করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।

Sharing is caring!