• ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ , ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ১১:৫৭
  • রেজিস্ট্রেশন ৪৬১

আমি নেতা নয়, সেবক হতে চাই : আফজাল হোসেন চাঁদ

বার্তাকন্ঠ
প্রকাশিত জানুয়ারি ১৪, ২০২২, ১৯:১৬ অপরাহ্ণ
আমি নেতা নয়, সেবক হতে চাই : আফজাল হোসেন চাঁদ

কাউন্সিলর প্রার্থী : সাংবাদিক আফজাল হোসেন চাঁদ

ঝিকরগাছা (যশোর)প্রতিনিধি ।।

গামীকাল রবিবার (১৬ জানুয়ারি) ২য় বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে যশোরের ঝিকরগাছার পৌরসভার নির্বাচন। উক্ত নির্বাচনে পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হয়েছেন ৯জন।

প্রার্থীদের মধ্যে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন – তরুণ প্রজন্মের সৎ, যোগ্য, সমাজ সেবক, গরীব-মেহনতি মানুষের বন্ধু ও সত্য ন্যায়ের পক্ষে কলম সৈনিক সাংবাদিক আফজাল হোসেন চাঁদ। তিনি ডালিম মার্কা নিয়ে নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হয়েছেন।

নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হওয়ার বিষয়ে সাংবাদিক আফজাল হোসেন চাঁদ জানান, সৃষ্টিকর্তার উপর ভরসা নিয়েই আমার নির্বাচনে আশা। আমি নেতা নয়, এলাকার সর্বস্তরের মানুষের সেবক হতে চাই। বর্তমানে আমরা ডিজিটার প্রযুক্তির মানুষ। কিন্তু আমাদের এলাকায় ডিজিটালের কোন প্রকার ছোঁয়া নাই।

তিনি আরো জানান, আমি নির্বাচনে জয়ী হলে এলাকার সার্বিক উন্নয়ন ও মানুষের সেবা করতে চাই। আমি দীর্ঘদিন ধরে নিজ এলাকাসহ উপজেলা এলাকার মানুষের কল্যাণে  নিজেকে সম্পৃক্ত রাখার চেষ্টা করেছি সব সময়। জনপ্রতিনিধি হলে এলাকার মানুষের সেবা করাই হবে আমার প্রধান কাজ ।এলাকার সাধারণ মানুষ আমাকে কাউন্সিলর নির্বাচিত করলে আমি আমার নির্বাচনী এলাকার উন্নয়নসহ নাগরিক সেবা নিশ্চিতে কাজ করবো। আশাকারি আমার এলাকার সাধারণ মানুষ আমার প্রতি তাদের নেক নজর দেবে।

 

 নজরুল/বার্তাকণ্ঠ

 

Sharing is caring!