• ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ৯:৩৮
  • রেজিস্ট্রেশন ৪৬১

আমি ফিল্ম পরিবারকে অনেক বেশি ভালোবাসি: আঁচল

বার্তাকন্ঠ
প্রকাশিত আগস্ট ৩১, ২০২১, ১১:৩৪ পূর্বাহ্ণ
আমি ফিল্ম পরিবারকে অনেক বেশি ভালোবাসি: আঁচল

চিত্রনায়িকা আঁচল। ফাইল ফটো

বিনোদন ডেস্ক ।।

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা আঁচল সাংবাদিকদের কোনো ধরনের ভুল নিউজ না করার অনুরোধ জানিয়েছেন। তার বিয়ে ও চলচ্চিত্র ছেড়ে দেওয়া নিয়ে বিভিন্ন ধরনের কথা ঘুরছে ঢালিমহলে! এর জেরেই নায়িকা সাংবাদিকদের বিভ্রান্তি ছড়ায়- এমন নিউজ না করার অনুরোধ জানিয়েছেন ফেসবুক পোস্টে।

চুপিচুপি বাগদান সেরে ফেলেছেন আঁচল। কেউবা বলছেন, শুধু বাগদান নয়, বিয়েও সেরে ফেলেছেন। করছেন স্বামীর সংসারও- ঢালিমহলের এমন কানাকানির অবসান ঘটাতেই আঁচলের এই পোস্ট।

নায়িকা তার ফেসবুক পোস্টে লেখেন, প্রিয় সাংবাদিক ভাইদের কাছে আমার অনুরোধ থাকবে, আমাকে নিয়ে কোনো ভুল নিউজ লিখবেন না। হ্যাঁ, আমি এটা ঘোষণা করেছি যে, আগামী বছর আমি বিয়ে করবো, যদি আমি বেঁচে থাকি এবং পরিস্থিতি-পরিবেশ যদি ভালো থাকে। কিন্তু আমি কোথাও কোনো জায়গায় এই স্ট্যাটমেন্ট দেইনি যে, আমি বিয়ের পরে হজ করবো। এরপর ফিল্ম ছেড়ে দিব। আঁচলকে একজন নায়িকা হিসেবে সৃষ্টি করেছে এই চলচ্চিত্র পরিবার। আমি ফিল্ম পরিবারকে অনেক বেশি ভালোবাসি। সেই পরিবারকে ছেড়ে আমি কখনো কোথাও যাবো না। সারাজীবনই এই পরিবারের সঙ্গে আমার সম্পর্ক থাকবে। দয়া করে এসব নিউজ দিয়ে সবাইকে বিভ্রান্ত করবেন না।

বাগদান-বিয়ে এখনও না হলেও সামনে ভালো সময়ে প্রেমিকের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন বলে জানিয়েছেন আঁচল। ‘জান রে’ শিরোনামের একটি গানের ভিডিওচিত্রে কাজ করতে গিয়ে সেই গানের গায়ক সৈয়দ অমির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান নায়িকা।

গানটি মুক্তির পর আঁচল বলেন, ‘আমাদের ভালো লাগার কথা আমরা দু’জনের পরিবারকে জানাই। অমির পরিবার থেকেও আমাকে পছন্দ করে। ওর মা, মানে আমার হবু শাশুড়ি তো গলায় সোনার চেইন পড়িয়ে দিয়েছেন।’

উল্লেখ্য, ২০১১ সালে ‘ভুল’ সিনেমার মাধ্যমে ঢাকাই সিনেমায় আঁচলের আত্মপ্রকাশ। এরপর ‘জটিল প্রেম’ দিয়ে নজর কাড়েন এবং ‘সুলতানা বিবিয়ানা’র মাধ্যমে প্রশংসিত হন।

Sharing is caring!