• ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৪:১০
  • রেজিস্ট্রেশন ৪৬১

আমি সাঁতার জানি না: রানী মুখার্জি

bmahedi
প্রকাশিত ডিসেম্বর ২, ২০১৯, ০৭:৩০ পূর্বাহ্ণ
আমি সাঁতার জানি না: রানী মুখার্জি
ইমরান হোসেন আশা :=

যেখানে বাঘের ভয়, সেখানে সন্ধ্যায় হয়- এ প্রবাদ বাক্যটির মতোই হাল হয়েছে বলিউডের জনপ্রিয় নায়িকা রানী মুখার্জির। সাঁতার জানেন জানেন না তিনি, সাগরে কিংবা নদীতে নামতেও ভয় পান। ছোটবেলা থেকে অনেক চেষ্টা করেও সাঁতার শেখা হয়নি। এই অবস্থায়ই ৩০ ফুট পানির নিচে যেতে হলো রানী মুখার্জিকে।

এসব তাকে করতে হয়েছে ‘মার্দানি ২’ সিনেমার জন্য। ছবির গল্প শোনার সময় পানিতে লাফ দেওয়ার দৃশ্য থাকবে শুনেই চমকে গিয়েছিলেন তিনি। দৃশ্যটি বাদ দেওয়ার অনুরোধও জানিয়েছিলেন। কিন্তু অবশেষে পরিচালকের অনুরোধে রাজি হতে হয়।

এ বিষয়ে ভারতীয় এক গণমাধ্যকে রানী মুখার্জি বলেন, ‘পরিচালক গোপী পুত্রন যখন আমায় প্রথমবার চিত্রনাট্য পড়ে শোনালেন, তখন আমি বেশ ভয় পেয়ে গিয়েছিলাম। আসলে আমি সাঁতার জানি না। পরে আমি পরিচালকের কাছে সাঁতার শেখার জন্য কিছুটা সময় চেয়েনি। শেষ পর্যন্ত কোচ আনিস আদেনওয়ালা অনেকটা সাহায্য করেন। পরে ৩০ ফুট গভীর সুইমিং পুলে ওই দৃশ্যের শুটিং করা হয়। অবশেষে এই যাত্রায় আমি উতরে গেলাম।

এদিকে ‘মার্দানি ২’ ছবিটি নিয়ে বিতর্ক থামছেই না। ছবিতে কোটা নামের একটি শহরের নাম ব্যবহার করায় ক্ষেপেছে ওই শহরের মানুষ। ছবি সংশ্লিষ্টদের কাছে পাঠানো হয়েছে আইনি নোটিশ। এরই মধ্যে সমস্যার সমাধান হলে ‘মার্দানি-২’ মুক্তি পাবে ১৩ ডিসেম্বর।

Sharing is caring!