• ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ২:২৩
  • রেজিস্ট্রেশন ৪৬১

আ.লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল খালেক

বার্তাকন্ঠ
প্রকাশিত নভেম্বর ১৩, ২০২১, ২১:০৯ অপরাহ্ণ
আ.লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল খালেক
আল মোজাহিদ বাবু, বকশীগঞ্জ(জামালপুর)।।
জামালপুরের বকশীগঞ্জ সদর ও বাট্টাজোড় ইউনিয়ন পরিষদ নির্বাচনী তফসিল ঘোষনায়  আগামী ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে এবং দলীয় মনোনয়ন পেতে কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়ন সংগ্রহ শুরু হয়েছে।
বকশীগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী  আওয়ামীলীগ বকশীগঞ্জ উপজেলা শাখার শ্রমবিষয়ক সম্পাদক   চেয়ারম্যান প্রার্থী আব্দুল খালেক  ১৩ নভেম্বর ঢাকাস্থ বঙ্গবন্ধু এভিনিউ কেন্দ্রীয়  কার্যালয় থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে পরে আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয়ে  জমা  প্রদান করেন  ।
আলহাজ্ব মো: আব্দুল খালেক   বলেন চেয়ারম্যান নির্বাচিত হলে উন্নয়নের রুপকার জনবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়নের এসব কর্মকাণ্ড আরো তরান্বিত করার মাধ্যমে অত্র ইউনিয়নকে একটি পরিকল্পিত উন্নয়নের রোল মডেল হিসাবে জনগণের কাছে উপহার দিব । পাশাপাশি দলের সাংগঠনিক সক্ষমতা বৃদ্ধি করা, দলকে সুসংগঠিত করা, দরিদ্র নেতা কর্মীদের পাশে দাড়ানো সহ মানবিক কাজ করেছি। তিনি আরো বলেন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে শান্তগনতন্ত্র উন্নয়নে অগ্রগতি দুর্নীতি ও মাদক মুক্ত রাষ্ট্র নির্মানে সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। বর্তমান সরকারের অঙ্গীকার গ্রাম হবে শহর,বাস্তবায়নে আর্থ সামাজিক গ্রামিন অবকাঠামো সংস্কার উন্নয়ন হচ্ছে। তিনি বঙ্গবন্ধুর আদর্শে গড়া তৃর্নমূলের একজন জনবান্ধব আওয়ামী কর্মী।
তৃণমূলের একজন কর্মী বুঝবে তৃনমূলের ব্যাথা বেদনা যে কারনে প্রার্থী হিসেবে আলোচনায় রয়েছেন এলাকা। তিনি ছাত্রজীবনে বকশীগঞ্জ সরকারি কিয়ামত উল্লাহ কলেজের ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক হিসাবে দায়িত্বপালন করেন পরে ব্যাংকের চাকুরী জীবনে আওয়ামী সি.বি.এ এর সাথে সম্পৃক্ত ছিলেন। পরে রাজনীতির জীবনে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে আওয়ামীলীগের রাজনীতি ও বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত হয়ে নেতৃত্ব দিয়ে আসছেন। আওয়ামী রাজনীতির পাশাপাশি মানুষের বিভিন্ন সুখে দুঃখে পাশে থেকে নিজেকে একজন জনবান্ধব নেতা হিসাবে গড়ে তুলেছেন। তিনি আরো বলেন  সদর ইউনিয়নের ওয়ার্ড ও এরিয়া বিভাজন জটিলতার কারনে দীর্ঘ ১১ বছর নির্বাচন না হলেও অদ্য পর্যন্ত মাঠ পর্যায়ে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রর্থী হিসাবে আওয়ামীলীগের স্থানীয় নেতৃবৃন্দের সাথে ধারাবাহিক যোগাযোগ ও সমন্বয় রেখে মানুষের দোয়া ও সমর্থন প্রত্যাশার পাশাপাশি বঙ্গবন্ধু আদর্শে লড়ে যাচ্ছি । ইতি মধ্যেই তার পক্ষে শুরু হয়েছে ইউনিয়নের প্রতিটি গ্রামে প্রচার প্রচারনা। ইউনিয়ন বাসির মতে আব্দুল খালেক একজন নিঃস্বার্থ দেশপ্রেমিক, দানশীল ব্যাক্তি, জনদরদী, দরিদ্র অসহায় মানুষের বন্ধু, সমাজসেবক, সহজ সরল,ও সাদামনের মানুষ ক্লিন ইমেজের রাজনীতিবীদ, চলোমান করোনা মহামারীতে সাধারণ মানুষকে নানান ভাবে সাহায্য সহযোগীতা করে আসতেছে। তাই আগামি নির্বাচনে নৌকা প্রতীক পেতে মাননীয় প্রধানমন্ত্রী ও দলের সাধারণ সম্পাদক সহ সংশ্লিষ্ঠ নেতাকর্মীর কাছে আশাবাদি যে দল আমাকে আবারো নৌকা প্রতিক দিবেন ও জনগণর সেবা করার সুযোগ দিবেন।
আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জনপ্রিয়, ক্লিন ইমেজের রাজনীতিবিদ , দেশপ্রেমিক,  আলহাজ্ব  আব্দুল খালেক   দলীয়  মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।
এলাকায় নির্বাচনী তফসিল ঘোষনার পর থেকেই শুরু হয়েছে প্রার্থীদের  নিয়ে জল্পনা কল্পনা। ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে দোয়া ও ভোট প্রার্থনা করে ও প্রতিটি পাড়া মহল্লায় গণসংযোগ করছেন আব্দুল খালেক।
 বার্তাকণ্ঠ /এন

Sharing is caring!