• ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৪:১৭
  • রেজিস্ট্রেশন ৪৬১

ইউপি চেয়ারম্যান প্রার্থী মফিজুরের নির্বাচনী সভা

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ১৭, ২০২১, ১৭:১২ অপরাহ্ণ
ইউপি চেয়ারম্যান প্রার্থী মফিজুরের নির্বাচনী সভা

বেনাপোল প্রতিনিধি ।।

সন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বেনাপোলের ঘিবা ও রায়পুর এলাকায় পথসভা করেছেন বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমানের সমর্থকরা। শনিবার বিকেলে ৩নং ঘিবা গ্রামের ঈদগাহ প্রাঙ্গণ ও শুক্রবার বিকেলে রায়পুর ঈদগাহ প্রাঙ্গণে অনুষ্ঠিত এসকল পথসভা কয়েক গ্রামের নারী পুরুষের উপস্থিতিতে জনসভায় রুপ নেয়।

রায়পুর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মিয়াদ আলী মেম্বরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হায়দার মল্লিকের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমান।

এসময় প্রধান অতিথির বক্তব্যে মফিজুর রহমান বলেন, আওয়ামীলীগের সংগঠন একটি বৃহৎ বটবৃক্ষের মতো। যার শীতল ছায়ায় আজ বাংলাদেশের মানুষের প্রাণ জুড়াচ্ছে। দেশের সকল স্তরে উন্নয়ন হচ্ছে। তাই, দেশের উন্নয়নে সবাইকে আওয়ামীলীগের সাথেই থাকতে হবে। এসময় তিনি আগামী ২৮ নভেম্বর-২০২১ অনুষ্ঠিত বাহাদুরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে সকলের দোয়া ও ভোট কামনা করেছেন।

তিনি আরো বলেন, স্থানীয় এমপি শেখ আফিল উদ্দিনের সুস্থতা কামনা করে বলেছেন, দেশ উন্নয়নে যেমন আওয়ামীলীগের কোন বিকল্প নেই, তেমনি শার্শা উপজেলার পল্লী উন্নয়নে শেখ আফিল উদ্দিন এমপির তুলনা নেই। তিনি, আওয়ামীলীগ দেশ পরিচালনার এক যুগ ধরে শার্শার সকল অসহায়, দিনমজুর গরীব দুখী মানুষের পাশে থেকে তৃর্ণমূল আওয়ামীলীগসহ সকল সহযোগী সংগঠনকে সুসংগঠিত করে উন্নয়ন করে চলেছেন। যার সততা ও কর্মদক্ষতা শার্শাবাসীকে ডিজিটাল উপজেলায় পরিণত করে চলেছে।

উক্ত কর্মী সভায় উপস্থিত ছিলেন লক্ষণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান কামাল হোসেন ভুঁইয়া, বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি ইউনুছ আলী মেম্বর, বকতিয়ার মেম্বর, সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান মেম্বর, সাবেক সাংগঠনিক সম্পাদক ও মেম্বর শাহাজান আলী মিয়া, কৃষি বিষয়ক সম্পাদক ফারুখ হোসেন, শ্রম বিষয়ক সম্পাদক ও সাবেক মেম্বর লিয়াকত আলী ভান্ডারী, আওয়ামীলীগ নেতা বাদশা মল্লিক, যুবলীগ নেতা আসাদুজ্জামান আশা ও বাহার আলী।

এসময় আরো উপস্থিত ছিলেন বাহাদুরপুর ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি আক্কাচ আলী, সাধারণ সম্পাদক আব্দুর রহমান তিতাস, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম বিশ^াষ, জুলহাস হোসেন, প্রচার সম্পাদক তরিকুল ইসলাম, সাগর আহমেদ সাকের আলী মেম্বর, ৮নং শাখারীপোতা ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রকিব সরদার, সাধারণ সম্পাদক আমির হোসেন, যুবলীগের সভাপতি কামাল মোল্লা, সাধারণ সম্পাদক শামীমুর রহমান, ধান্যখোলা ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আদম আলী, সাধারণ সম্পাদক হাসান আলী মেম্বর, যুবলীগের সভাপতি শফিয়ার রহমান, সাধারণ সম্পাদক ওমর ফারুখ ভোটার, যুবলীগ নেত্রী তন্নীসহ স্থানীয় আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

  বার্তাকণ্ঠ/এন

Sharing is caring!