• ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ , ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১২:০৫
  • রেজিস্ট্রেশন ৪৬১

ইবি শিক্ষকের ইন্তেকাল : প্রশাসনের শোক

bmahedi
প্রকাশিত নভেম্বর ১৬, ২০১৯, ২০:১৯ অপরাহ্ণ
ইবি প্রতিনিধি-
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আল-হাদিস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. মুহাম্মদ মুযাম্মিল আলী ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার দুপুর পৌনে ১২ টার দিকে কুষ্টিয়ার হাউজিং এলাকার বাসায় ইন্তেকাল করেন তিনি। মৃত্যুকালে তার বয়স ছিল ৫৬ বছর। তিনি দীর্ঘ দিন প্যারালাইজড ও ব্রেন স্ট্রোক সংক্রান্ত রোগে আক্রান্ত ছিলেন বলে জানা গেছে।

বিভাগ সূত্রে জানা গেছে, ড. মুহাম্মদ মুযাম্মিল আলী ১৯৬৩ সালে সিলেট জেলার কানাইঘাট উপজেলার বাঁশবাড়ি গ্রামে জন্মগ্রহন করেন। ১৯৯৫ সালে তিনি ইসলামী বিশ্ববিদ্যালয়ের আল-হাদিস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগে প্রভাষক পদে যোগদান করেন। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করে বিভাগে দুই দিন কাস-পরীক্ষা বন্ধ ঘোষণা করেছে সংশ্লিষ্ট বিভাগ।

এদিকে পৃথক পৃথক লিখিত বিবৃতিতে শোক প্রকাশ করে মরহুমের শোক-সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন, শিক্ষক সমিতি এবং কর্মকর্তা সমিতি।

বিকাল তিনটায় ক্যাম্পাসের ফুটবল মাঠে মরহুমের প্রথম নামাযে জানাযা সম্পন্ন হয়। জানাযা শেষে মরদেহ সিলেটের নিজ বাসস্থান বাঁসবাড়ি গ্রাম অভিমুখে নেয়া হয়েছে বলে বিভাগ সূত্রে জানা গেছে।

 

Sharing is caring!