• ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ১১:৪০
  • রেজিস্ট্রেশন ৪৬১

এনসিবির তলবে সময় নিলেন অনন্যা পাণ্ডে

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ২৬, ২০২১, ১১:৩২ পূর্বাহ্ণ
এনসিবির তলবে সময় নিলেন অনন্যা পাণ্ডে

অনন্যা পান্ডে।

বিনোদন ডেস্ক ।।

মাদককাণ্ডে শাহরুখ খানের ছেলে আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) জেরার মুখে পড়েছেন চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে। সোমবার তার এনসিবি কার্যালয়ে হাজির হওয়ার কথা ছিল। এর আগে গত বৃহস্পতিবার ও শুক্রবার পরপর দুদিন তাকে জেরা করেন এনসিবির কর্মকর্তারা।

তবে সংবাদ সংস্থা এএনআই সূত্রে পাওয়া খবর অনুযায়ী, এদিন এনসিবি কার্যালয়ে হাজিরা দেননি অনন্যা। অভিনেত্রীর পক্ষ থেকে এনসিবি কর্মকর্তাদের জানানো হয়েছে, তার ব্যক্তিগত কিছু কাজ থাকায় জেরার জন্য সোমবার তিনি হাজিরা দিতে পারবেন না। এজন্য তিনদিন সময় নিয়েছেন অনন্যা।

মাদক মামলার তদন্তে নেমে শাহরুখপুত্র আরিয়ান খানের সঙ্গে হোয়াটসঅ্যাপে অ্যানি নামে এক নারীর পুরোনো কথাবার্তা হাতে আসে এনসিবি কর্মকর্তাদের। সেই অ্যানি যে অনন্যা সেই সন্দেহ করছে এনসিবি। তাদের অভিযোগ, ২০১৮-২০১৯ সালের সেই পুরোনো চ্যাটে আরিয়ানকে গাঁজা সরবরাহের আশ্বাস দিয়েছিলেন অনন্যা। অভিনেত্রী লিখেছিলেন, ‘আমি ব্যবস্থা করবো।’

যদিও এনসিবি জানিয়েছে, অনন্যার বিরুদ্ধে গাঁজা সংগ্রহ বা সরবরাহের কোনো প্রমাণ এখনও পাওয়া যায়নি। অনন্যাও পাল্টা দাবি করেন, নিছক রসিকতা করতেই ওই সব কথা বলেছিলেন তিনি।

অভিনেত্রীর বিরুদ্ধে তথ্য-প্রমাণ লোপাটের অভিযোগ উঠছে। মনে করা হচ্ছে, যে হোয়াটসঅ্যাপ চ্যাট অনন্যা ডিলিট করেছেন তাতে আর্থিক লেনদেনের কথাও হয়েছিল। অনন্যার ডিলিট করা চ্যাটের কয়েকটি অংশও নাকি পুনরুদ্ধার করা হয়েছে। অনন্যাকে গ্রেফতারও করা হতে পারে বলে গুঞ্জন শোনা যাচ্ছে।

বার্তাকণ্ঠ/এন

Sharing is caring!