• ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ২:১০
  • রেজিস্ট্রেশন ৪৬১

এবারের বাজেট বিনিয়োগ বান্ধব ও ব্যবসা  বান্ধব হয়েছে –জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান

bmahedi
প্রকাশিত জুলাই ৭, ২০১৯, ২০:৩৭ অপরাহ্ণ
এবারের বাজেট বিনিয়োগ বান্ধব ও ব্যবসা  বান্ধব হয়েছে  –জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান

রোকনুজ্জামান রিপন ।।   

জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান মোশাররফ হোসেন ভূঁইয়া বলেছেন, এবারের বাজেট বিনিয়োগ বান্ধব ও ব্যবসা  বান্ধব হয়েছে। দেশে যাতে বিনিয়োগ বেশী হয় সে জন্য ডিউটি এডজাস্ট করা হয়েছে। কোন কোন ক্ষেত্রে বাড়ানো ও কমানো হয়েছে। দেশে বিনিয়োগ হলে মানুষের কর্ম সংস্থানের ব্যবস্থা হবে, দেশ  অর্থনৈতিক ভাবে এগিয়ে  যাবে। তিনি আজ বোরবার সকালে

বেনাপোল  আন্তর্জাতিক চেকপোস্টে বন্দরের লিংক রোড ও প্যাসেঞ্জার টার্মিনালে পাসপোর্ট যাত্রীদের ট্রলি ব্যবস্থার  উদ্বোধন শেষে এ কথা বলেন। এসময় তার সাথে ছিলেন, জাতীয় রাজস্ব বোর্ডের মেম্বার এডমিন খন্দরকার আমিনুর রহমান, বেনাপোল বন্দরের পরিচালক  প্রদ্যুত কান্তি রয়, বেনাপোল  কাস্টমস কমিশনার বেলাল হোসেন চৌধুরী, সহ বেনাপোল সিএন্ড এফ এজেন্টস  এসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন, সাবেক সভাপতি আলহাজ্ব শামসুর রহমান, আলহাজ্ব নুরুজ্জামান, খাইরুজ্জামান মধু, ও মহসিন মিলন।

তিনি আরো বলেন যাত্রীদের জন্য ট্রলি দেয়ার ফলে  যাত্রী হয়রানি কমবে, বহিরাগত দালালরা যাত্রীদের ব্যাগেজ  টানাটানি করতে পারবে না।

পরে বিকেল তিনটায় বেনাপোল কাস্টমস কাবে ব্যবসায়ী, কাস্টমস  ও বন্দর কর্তৃপক্ষের সাথে দীর্ঘ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে সভাপতিত্ব করেন, কাস্টমস কমিশনার বেলাল হোসনে চৌধুরী। প্রধান অতিথি ছিলেন, জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান মো: মোশাররফ হোসেন ভূঁইয়া। বিশেষ অতিথি ছিলেন, বিমেসটেক’র মহাসচিব শহিদুল ইসলাম, বাংলাদেশ  অর্থনীতি সমিতির সাধারন সম্পাদক জামাল উদ্দিন আহমেদও যশোর কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনার শওকাত হোসেন।

কাস্টমস বন্দর ও চেকপোস্টের বিভিন্ন সমস্যা নিয়ে বক্তব্য রাখেন, ইন্ডিয়া বাংলাদেশ চেম্বার অব কমার্সের বন্দর সাব কমিটির চেয়ারম্যান মতিয়ার রহমান, সিএন্ড এফ এজন্টমস  এসাসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন, সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব নুরুজ্জামান, যুগ্ন সাধারন সম্পাদক আলহাজ্ব মহসিন মিলন। পরে রাজস্ব খাতে বিশেষ অবদানের জন্য কাস্টমস কর্মকর্তা ও স্টেক হোল্ডোরদের সন্মামনা সার্টিফিকেট তুলে দেন রাজস্ব বোর্ডের চেয়ারম্যান।

Sharing is caring!