• ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৮:০৯
  • রেজিস্ট্রেশন ৪৬১

ওয়েব সিনেমায় সেমন্তি সৌমি

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ২১, ২০২১, ১২:৩৬ অপরাহ্ণ
ওয়েব সিনেমায় সেমন্তি সৌমি

সংগৃহীত ছবি

বিনোদন ডেস্ক ।।

সময়ের প্রতিভাবান মডেল ও অভিনেত্রী সেমন্তী সৌমি। একে একে সৌমিককে দেখা গেছে বিভিন্ন ফ্যাশন হাউজের মডেল হিসেবে। কাজ করেছেন বিজ্ঞাপন চিত্রে, নাটক ও মিউজিক ভিডিওতে। বলা যায়, টিভি মিডিয়ার প্রিয়মুখ তিনি। মডেলিং দিয়ে শুরু হলেও নাট, সিনেমায় নিজের অবস্থান জানান দিয়েছেন তিনি। এবার নতুন আরও একটি ওয়েব সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন শোবিজের পরিচিত মুখ সেমন্তি সৌমি।

জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে ‘মোনা’ সিনেমায় দেখা যাবে তাকে। এটি পরিচালনা করবেন কামরুজ্জামান রোমান। সৌমির সঙ্গে আরও অভিনয় করবেন সাজ্জাদ, সামিনা বাসারসহ একঝাঁক নতুন মুখ।

সিনেমাটি প্রসঙ্গে সৌমি বলেন, ‘সম্প্রতি আমরা চুক্তিবদ্ধ হয়েছি। এখন গল্প নিয়ে বলা বারণ। নভেম্বর-ডিসেম্বরে শুটিংয়ে যাওয়ার পরিকল্পনা। জাজের সঙ্গে আমার প্রথম কাজ। আশা করি ভালো কিছু হবে।’

জানা গেছে, ভৌতিক গল্পে নির্মিত হবে ‘মোনা’। ঢাকা ও ঢাকার বাইরের বিভিন্ন লোকেশনে চিত্রায়ণ হবে এটির। সিনেমাটি নিয়ে বিস্তারিত জানানো হবে প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে।

সৌমি বর্তমানে ব্যস্ত আছেন একাধিক নাটক নিয়ে। সম্প্রতি মুক্তি পেয়েছে তার নতুন একটি মিউজিক ভিডিও। ‘গোলাপি’ শিরোনামের ওই মিউজিক ভিডিওতে অংশ নিয়ে মাত করেছেন সৌমি।

এর আগে সাফি উদ্দিন সাফির পরিচালনায় একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন সৌমি। ইন্দোনেশিয়ার বালিতে চিত্রায়ণ হয়েছিল এটির। নাম ‘সিনেমা’।

আলাপকালে সৌমি জানান, সিনেমায় নিয়মিত হওয়ার ইচ্ছা তার। সে অনুযায়ী কাজ করে যাচ্ছেন। সামনে আরও কিছু নতুন কাজের খবর জানাবেন এ অভিনেত্রী।

বার্তাকণ্ঠ/এন

Sharing is caring!