• ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ৮:৪২
  • রেজিস্ট্রেশন ৪৬১

করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে কবরীর ছেলে

bmahedi
প্রকাশিত এপ্রিল ২০, ২০২১, ১২:১৩ অপরাহ্ণ
করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে কবরীর ছেলে

বিনোদন ডেস্ক ## করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন সোনালি দিনের চিত্রনায়িকা সারাহ বেগম কবরী। এবার সেই মরণ ভাইরাসের উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হলেন অভিনেত্রীর ছেলে শাকের চিশতী। সোমবার তিনি ভর্তি হয়েছেন রাজধানীর একটি সরকারি হাসপাতালে।

জানা যায়, রবিবার কবরীর ছেলের শরীরে হঠাৎই জ্বর আসে। এছাড়া তিনি খাবারের স্বাদ-গন্ধও পাচ্ছেন না। তার অক্সিজেন স্যাচুরেশনও কমে আসে। এর পরই শাকের চিকিৎসকের সঙ্গে কথা বলেন। চিকিৎসকের পরামর্শে সোমবার একটি সরকারি হাসপাতালে গিয়ে করোনা পরীক্ষা করানোর পর তিনি সেখানে ভর্তি হন।

শাকের জানান, করোনা পরীক্ষার পাশাপাশি তার বুকের সিটিস্ক্যানও করা হয়েছে। কিন্তু কোনো রিপোর্টই এখনো তিনি হাতে পাননি।

 

গত ১৭ এপ্রিল করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন শাকেরের মা অভিনেত্রী কবরী। তার দুটি ফুসফুসই শতভাগ সংক্রমিত হয়েছিল। পজিটিভ রিপোর্ট নিয়ে গত ৫ এপ্রিল তিনি প্রথমে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেখানে শারীরিক অবস্থা খারাপ হলে চিকিৎসকরা তাকে আইসিইউতে নেয়ার তাগিদ দেন।

 

কিন্তু কুর্মিটোলা হাসপাতালে কোনো আইসিইউ বেড খালি না থাকায় গত ৮ এপ্রিল তাকে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৭ এপ্রিল তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে কবরীর বয়স হয়েছিল ৭০ বছর।

 

হাসপাতালে ভর্তি থাকাকালীন ছেলে শাকের চিশতীই দেখাশোনা করেছেন করোনা আক্রান্ত কবরীর। অনেক দৌড়াদৌড়ি করে মাকে তিনি কুর্মিটোলা শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে ভর্তি করান। কবরীর মৃত্যুর পর তার শেষবিদায়ের সকল কাজও করেন শাকের। দুদিন পরই তার শরীরে করোনার উপসর্গ।

Sharing is caring!