• ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১:৫৯
  • রেজিস্ট্রেশন ৪৬১

করোনায় পশ্চিমবংগে নির্বাচনী সফর বাতিল করলেন মোদি

bmahedi
প্রকাশিত এপ্রিল ২২, ২০২১, ২১:৪১ অপরাহ্ণ
করোনায় পশ্চিমবংগে নির্বাচনী  সফর বাতিল করলেন মোদি

কলকাতা ব্যুরো ##: করোনায় পশ্চিমবংগ সফর বাতিল করলেন মোদি। কথা ছিল, কিন্তু দেশের করোনা পরিস্থিতির  কারণে শুক্রবার বাংলার চারটি জনসভা বাতিল করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । কারণ শুক্রবার তিনটি গুরুত্বপূর্ণ বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী। এই পরিস্থিতিতে বাংলার সমাবেশ বাতিল হয়ে যাওয়ায় মন খারাপ হয়ে গিয়েছিল ওই চার এলাকার বিজেপি কর্মী-সমর্থকদের। কিন্তু BJP-র তরফে জানিয়ে দেওয়া হল, সভা বাতিল হলেও বক্তৃতা করবেন প্রধানমন্ত্রী। তবে, তা ভার্চুয়ালি। দিল্লি থেকে সরাসরি মোদি সেই বক্তৃতা দেবেন শুক্রবারই বিকেল পাঁচটার সময়।

যদিও তার আগেই তিনটি জরুরি বৈঠক করবেন প্রধানমন্ত্রী। বস্তুত আগামীকাল, দিল্লিতে ম্যারাথন বৈঠকে বসছেন মোদি। প্রথম বৈঠকটি হবে আন্তদফতরের সঙ্গে, পরের বৈঠকটি প্রধানমন্ত্রী করবেন, সবচেয়ে খারাপ অবস্থায় থাকা রাজ্যগুলির মুখ্যমন্ত্রীদের সঙ্গে। আর শেষের বৈঠকটি তিনি সারবেন অক্সিজেন উৎপাদকদের সঙ্গে। গোটা দেশে অক্সিজেনের ব্যাপক ঘাটতি ও মৃত্যুমিছিল চলছে। এই পরিপ্রেক্ষিতে নরেন্দ্র মোদির বৈঠক বিশেষ তাৎপর্যপূর্ণ।

এরপরই রাজ্য বিজেপির তরফে প্রধানমন্ত্রীকে অন্তত ভার্চুয়াল বক্তৃতা করার অনুরোধ জানানো হয়। তাতে সম্মতি দিয়েছেন প্রধানমন্ত্রী। সেই অনুযায়ী, আগামীকালই বিকেল পাঁচটায় ভার্চুয়াল বক্তৃতা করবেন তিনি। প্রসঙ্গত, ইতিমধ্যেই দেশের দৈনিক করোনা সংক্রমণ ৩ লক্ষের কাঁটা ছুঁয়েছে। রাজ্যেও দৈনিক আক্রান্তের সংখ্যা ১০ হাজার ছাপিয়ে গিয়েছে। মহারাষ্ট্র, দিল্লি, উত্তরপ্রদেশ, ছত্তীসগঢ়ের মতো রাজ্যে মারাত্মক আকার নিয়েছে করোনা। ফলে কেন্দ্রীয় সরকারের কপালের ভাঁজ স্পষ্ট।

Sharing is caring!