• ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১:২৪
  • রেজিস্ট্রেশন ৪৬১

কলকাতায় গাড়িচাপায় ২ বাংলাদেশির মৃত্যু, জামিন হয়নি রাগিবের

bmahedi
প্রকাশিত এপ্রিল ২০, ২০২১, ১৪:৪৮ অপরাহ্ণ
কলকাতায় গাড়িচাপায় ২ বাংলাদেশির মৃত্যু, জামিন হয়নি রাগিবের

কলকাতায় গাড়িচাপায় ২ বাংলাদেশির মৃত্যু, জামিন হয়নি রাগিবের

আন্তর্জাতিক ডেস্ক ## দ্রুতগতিতে গাড়ি চালিয়ে দুই বাংলাদেশিকে হত্যার ঘটনায় আটক কলকাতার বিরিয়ানি ব্যারন বলে পরিচিত আখতার পারভেজের ছেলে রাগিবের জামিন আবেদন খারিজ করে দিয়েছেন ভারতের সুপ্রিমকোর্ট।

 

 

সোমবার (১৯ এপ্রিল) বিচারপতি সঞ্জয় কিষাণ কাউল এবং হেমান্ত গুপ্তার বেঞ্চ এ আবেদন খারিজ করে দেন।

 

আনন্দবাজারের খবরে বলা হয়, ২০১৯ সালের ১৭ আগস্ট রাগিব জাগুয়ার এফ-পেস ঘণ্টায় ১৩০ থেকে ১৩৫ কিলোমিটার বেগে চালানোর সময় দুই বাংলাদেশিকে চাপা দিলে তারা মারা যান। এ ঘটনার পর প্রথমে পালিয়ে দুবাই চলে যান রাগিব। এর ৪৮ ঘণ্টার মধ্যে দেশে ফিরে পুলিশের কাছে আত্মসমর্পণ করেন।

 

জামিন আবেদন জানিয়ে রাগিবের আইনজীবী কপিল সিবাল জানান, বাইপোলার অ্যাফেক্টিভ ডিজঅর্ডারে ভুগছেন রাগিব। তার মানসিক চিকিৎসা দরকার। তাকে এক বছর অন্তর্বর্তী জামিনে বাসায় থাকার পর আবার জেলে ফেরত পাঠানো উচিত হবে না। বিশেষ করে এ সময়ে করোনা মহামারি ভয়াবহ রূপ ধারণ করেছে।

 

 

আদালত জানতে চান, তিনি যদি মানসিক অসুস্থই হয়ে থাকেন তাহলে কে তাকে এতো উচ্চগতিতে জাগুয়ার চালানোর অনুমতি দিয়েছিল? এমন ঘটনায় যে অভিভাবক জড়িত তাদের জেলে নেয়া উচিত।

 

 

আদালতে আইনজীবী কপিল সিবাল বলেন, ২০১৯ সালের ১৮ই সেপ্টেম্বর এই মামলার চার্জশিট দেয়া হয়েছে। আট মাস জেলে ছিলেন রাগিব। গত বছর এপ্রিলে তাকে অন্তর্বর্তী জামিন দেয়া হয়। এখন করোনা মহামারি ভয়াবহ রূপ ধারণ করেছে, তাকে আবারও জেলে পাঠানো উচিত হবে না। এমন কোনো অভিযোগও নেই যে, তিনি প্রত্যক্ষদর্শীদের এসব বিষয়ে প্রভাবিত করার চেষ্টা করেছেন।

Sharing is caring!