• ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৭:৩৭
  • রেজিস্ট্রেশন ৪৬১

কাজলের ছবি ‘দ্য লাস্ট হুররা’

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ৯, ২০২১, ১৯:১৬ অপরাহ্ণ
কাজলের ছবি ‘দ্য লাস্ট হুররা’

বিনোদন ডেস্ক।। ভারতের জনপ্রিয় তামিল অভিনেত্রী রেবতীর পরিচালনায় অভিনয় করতে চলেছেন কাজল। ছবির নাম ‘দ্য লাস্ট হুররা’। সত্য ঘটনা অবলম্বনে ছবির গল্প তৈরি হয়েছে। প্রযোজনা করছেন সূর্য সিং ও শ্রদ্ধা আগারওয়াল। খুব শিগগির এর শুটিং শুরু হবে। সুজাতা নামের এক মায়ের গল্প বলা হবে ছবিতে। জটিল পরিস্থিতিতে হাসতে হাসতে সব সমস্যা সামলে নেয় সুজাতা।

এ প্রসঙ্গে রেবতী বলেন, ‘ছবিতে সুজাতার জার্নিটা আমার হৃদয়ের খুব কাছের। আমাকে খুব অনুপ্রাণিত করে। সবাই মিলে এই ছবি নিয়ে যখন আলোচনা করছিলাম, কাজলের নামটাই মাথায় আসে। কাজলের নরম কিন্তু শক্তিশালী চোখ, অসাধারণ হাসি আপনাকে বিশ্বাস করাতে বাধ্য যে সব পরিস্থিতিই সামলানো সম্ভব। কাজলের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে রয়েছি।’

কাজলেরও পূর্ণ আস্থা রয়েছে এই পরিচালকের ওপর। তাঁর কথায়, ‘গল্পটা শুনেই সুজাতাকে মনে গেঁথে নিয়েছি। অসাধারণ এই গল্পটা সবার সঙ্গে ভাগ করে নেওয়ার অপেক্ষায় আছি। আর রেবতীর পরিচালনায় কাজ করব বলে বাড়তি শক্তি পাচ্ছি।’

একটা বিষয় লক্ষণীয়, সম্প্রতি নারী পরিচালকদের সঙ্গে টানা কাজ করছেন কাজল। এর আগে কাজ করেছেন রেণুকা সাহার ‘ত্রিভঙ্গ’ ছবিতে, তার আগে করেছেন প্রিয়াঙ্কা ব্যানার্জির ‘দেবী’তে।

 ১৯৮৩ সাল থেকে বিভিন্ন ভাষার দুই শতাধিক ছবিতে অভিনয় করেছেন রেবতী। পরিচালনায়ও তাঁর সুখ্যাতি রয়েছে। প্রথম ছবি ‘মিত্র, মাই ফ্রেন্ড’ দিয়ে জাতীয় পুরস্কার পেয়েছেন।

Sharing is caring!