• ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:৫৪
  • রেজিস্ট্রেশন ৪৬১

কারিনার চেয়ে কঙ্গনার পারিশ্রমিক তিনগুণ বেশি

বার্তাকন্ঠ
প্রকাশিত সেপ্টেম্বর ২০, ২০২১, ১৪:৩৫ অপরাহ্ণ
কারিনার চেয়ে কঙ্গনার পারিশ্রমিক তিনগুণ বেশি

বিনোদন ডেস্ক।। 

বলিউডের দুই তারকা অভিনেত্রী কারিনা কাপুর খান এবং কঙ্গনা রানাওয়াত। তাদের রয়েছে অগণিত ভক্ত। এই দুই অভিনেত্রীর পারিশ্রমিক শুনলেও চোখ কপালে উঠবে। সম্প্রতি সিনেমার পারিশ্রমিক নিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন তারা।

কিছুদিন আগেই একটি সিনেমায় সীতার চরিত্রে অভিনয়ের জন্য ১২ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছিলেন করিনা কাপুর খান। এরপরই সোশ্যাল মিডিয়ায় ট্রলের শিকার হন এই অভিনেত্রী। সেই ট্রলের জবাবে করিনা বলেন, ‘নায়করা বেশি পারিশ্রমিক চাইলে কেউ কোনো কথা বলে না, নায়িকারা বেশি চাইলেই কেন তাকে ট্রল করা হয়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় কঙ্গনা রানাওয়াত জানিয়েছেন, সীতার চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি। সিনেমার নাম ‘সীতা, দ্য ইনকারনেশন’। শোনা যাচ্ছে এ সিনেমার জন্য ৩২ কোটি টাকা পারিশ্রামিক নিচ্ছেন কঙ্গনা।

কঙ্গনার সেই সিনেমা নিয়ে টুইটারে মন্তব্য করলেন কমল আর খান। নানান বিষয়ে এই নায়িকার নানা মতামত নিয়ে বারবারই তার বিরুদ্ধে তোপ দেগে থাকেন কমল। সীতার খবর সামনে আসতেই আবারও কঙ্গনার পারিশ্রমিক নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি।

সম্প্রতি টুইটারে কমল আর খান লিখেছেন, ‘সূত্রের খবর সীতা সিনেমার জন্য ৩২ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন কঙ্গনা। আর এই সিনেমার হাত ধরেই বলিউডের সর্বোচ্চ পেইড নায়িকা হলেন তিনি। কিন্তু কেন প্রযোজক এই ভুল করলেন? আমার আগামী রিভিউয়ে আমি এ বিষয়ে সমস্ত তথ্য দেবো।

এদিকে সিনেমার পরিচালক অলৌকিক দেশাই সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ‘যাদের মনে বিশ্বাস আছে তাদের সারা বিশ্ব সাহায্য করে। এখন পর্যন্ত বাস্তবে এ চরিত্রকে নিয়ে সেরকম কোনো সিনেমা হয়নি। সীতার চরিত্রে কঙ্গনাকে পেয়ে আমি আপ্লুত। আমি নিশ্চিত যে, এই সিনেমার মধ্য দিয়ে আমাদের দৃষ্টিভঙ্গি বদলে যাবে।

সম্প্রতি এই সিনেমার পোস্টার আপলোড করে ক্যাপশনে কঙ্গনা জানান, এ সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। তার সঙ্গে যারা রয়েছেন তারা সবাইই ট্যালেন্টেড অভিনেতা। রাম-সীতার আশীর্বাদ নিয়েই শুরু করছেন এই নতুন সিনেমা।

Sharing is caring!