• ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১২:২৬
  • রেজিস্ট্রেশন ৪৬১

কালিয়ার অপহৃত স্কুলছাত্রী ফরিদপুর থেকে উদ্ধার, গ্রেফতার ৩

বার্তাকন্ঠ
প্রকাশিত সেপ্টেম্বর ২, ২০২১, ১৯:০২ অপরাহ্ণ
কালিয়ার অপহৃত স্কুলছাত্রী ফরিদপুর থেকে উদ্ধার, গ্রেফতার ৩

প্রতীকী ছবি

নড়াইল প্রতিনিধি ।।
নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতি থানা পুলিশ অপহৃত হওয়া স্কুলছাত্রী সুমাইয়া আকতারকে (১৪) ফরিদপুর থেকে উদ্ধার করেছে। বুধবার রাতে ওই থানার এস আই নাজমুল হাসানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে অপহৃতাকে উদ্ধারসহ তিন অপহরণকারিকে গ্রেফতার করেছে। সুমাইয়া উপজেলার নড়াগাতি থানার বড়দিয়া ফজিলাতুননেছা বালিকা বিদ্যালয়ের ছাত্রী ও পানিপাড়া গ্রামের বাবুল শেখের মেয়ে।
পুলিশ জানায়, ২৩ আগষ্ট রাতে ফরিদপুর সদর উপজেলার রঘুনন্দপুর গ্রামের আক্কাস মোল্যার ছেলে সাজ্জাদ হোসেনের নেতৃত্বে একদল আপহরণকারি উপজেলার পানিপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে সুমাইাকে অপহরণ করে নেয়। পরদিন সুমাইয়ার মা আঞ্জুয়ারা বেগম বাদি হয়ে সাজ্জাদ হোসেনসহ ৫ জনের নাম উল্লেখ করে উপজেলার নড়াগাতি থানায় মামলা দায়ের করেন।
এরপর গোপন সংবাদের ভিত্তিতে নড়াগাতি থানার এস আই নাজমুল হাসানের নেতৃত্বে একদল পুলিশ বুধবার রাত আড়াইটার দিকে সাজ্জাদ হোসেনের বাড়ি রঘুনন্দপুর গ্রামে অভিযান চালিয়ে ওই স্কুল ছাত্রীকে উদ্ধারসহ প্রধান আসামী সাজ্জাদ হোসেন (২০), তার বাবা আক্কাস মোল্যা ( ৪৫) ও তার মা মিলি আক্তারকে (৩৫) গ্রেফতার করেছে।
বৃহস্পতিবার উদ্ধারকৃত স্কুলছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য ও গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।
নড়াগাতি থানার ওসি রোকসানা খাতুন বলেন, অপহৃত স্কুলছাত্রীসহ গ্রেফতারকৃতদের নড়াইল আদালতে পাঠানো হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

Sharing is caring!