• ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, সন্ধ্যা ৭:৫২
  • রেজিস্ট্রেশন ৪৬১

কালীগন্জে ভাইয়ের আঘাতে চাচাতো ভাই নিহত

বার্তাকন্ঠ
প্রকাশিত জুলাই ২৭, ২০২১, ২২:১১ অপরাহ্ণ
কালীগন্জে ভাইয়ের আঘাতে চাচাতো ভাই নিহত
মোস্তাফিজুর রহমান, লালমনিরহাট।। লালমনিরহাটের কালীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে আবুল কালাম আজাদ (৬৫)নামে এক ব্যক্তি নিহত হয়েছে।
মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরের দিকে উপজেলার বৈরাতী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আবুল কালাম আজাদ উপজেলার বৈরাতী গ্রামের মৃত রহিম উদ্দিনের ছেলে।
স্থানীয়রা জানায়, উপজেলার তুষভান্ডার ইউনিয়নের বৈরাতী গ্রামে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে মৃত মহির উদ্দিন ছেলে মেহের আলী (৫৫), গংদের সাথে বিরোধ চলছিল আপন চাচাতো ভাই আবুল কালাম আজাদের এরই একপর্যায় ২৭ জুলাই মঙ্গলবার সকালে আবুল কালাম আজাদ এর বাড়ির পূর্বপাশে সেই জমিজমার বিষয়কে কেন্দ্র করে অতর্কিত ভাবে মেহের আলীসহ তার লোকজন আবুল কালাম আজাদের হামলা করে এলোপাতাড়ি কিলঘুষি মারে। এক পর্যায়ে মেহের আলী আবুল কালাম আজাদের পুরুষাঙ্গ চেপে ধরে তাকে গুরুতর আহত করেন।পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় আবুল কালাম আজাদকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে, কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ দেবব্রত কুমার রায় জানান,হাসপাতালে আসার আগেই আবুল কালাম আজাদের মৃত্যু হয়েছে।
ঘটনার পর নিহতের ছেলে আল আমিন বাদি হয়ে ছয় জনের নামে ও অজ্ঞাত ৪-৫ জনকে আসামী করে মামলা  করেছেন। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরজু মোঃ সাজ্জাদ হোসেন জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে লালমনিরহাট মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় হত্যামামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Sharing is caring!