• ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ২:৪৬
  • রেজিস্ট্রেশন ৪৬১

কুবিতে বিক্রমপুর-মুন্সিগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ১৩, ২০২১, ১৫:৪৪ অপরাহ্ণ
কুবিতে বিক্রমপুর-মুন্সিগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা

কুবিতে বিক্রমপুর-মুন্সিগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি ঘোষণা সভাপতি হাবিবুর রহমান হৃদয় ও সাধারণ সম্পাদক মুনতাসির হৃদয়

কৌশিক আহমেদ, কুবি ।।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) বিক্রমপুর-মুন্সিগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের ২০১৬-১৭ বর্ষের শিক্ষার্থী মো: হাবিবুর রহমান হৃদয়  সভাপতি এবং একই  বিভাগের ২০১৬-১৭ বর্ষের শিক্ষার্থী মুনতাসির হৃদয়কে সাধারণ সম্পাদক করে ২৪ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

মঙ্গলবার (১২  অক্টোবর) দুপুরে উপদেষ্টা মিশকাত জাহান,  বর্তমান সভাপতি মো. জোবায়ের আলম  এবং সাধারণ সম্পাদক শাকিল আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নতুন কমিটির অনুমোদন দেয়া হয়।

২৪ সদস্য বিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি শেখ সুমন, আব্দুল্লাহ আল মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক সৌরভ তাবারিজি, সাংগঠনিক সম্পাদক- রোকেয়া আক্তার,  আনিকা মিহি, প্রচার – রিয়াজুল ইসলাম বাঁধন,অর্থ সম্পাদক- রাকিব হোসেন,  উপ অর্থ সম্পাদক- নাহিদ হাসান, দপ্তর সম্পাদক- আবু রায়হান,  উপ দপ্তর- মো: ইমরান রিমন, ছাত্রী বিষয়ক সম্পাদক- সানিয়া আক্তার নূর,সহ সম্পাদক- সাদিক সিকদার, মো: আকিব, মো: নাহিদ হোসেন, মো: সেলিম রোজা, সাব্বির হোসেন, পাঁচ জনকে কার্যনিবার্হী সদস্য করে কমিটি দেওয়া হয়।

উল্লেখ্য, আগামী ১বছরের জন্য এই কমিটির ঘোষণা করা হয়।

Sharing is caring!