• ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১:৪২
  • রেজিস্ট্রেশন ৪৬১

কুমিল্লার ঘটনা দুস্কৃতিকারীরা ঘটিয়েছে : রিজভী

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ২৭, ২০২১, ১৭:২৯ অপরাহ্ণ
কুমিল্লার ঘটনা দুস্কৃতিকারীরা ঘটিয়েছে : রিজভী

দেলোয়ার হোসেন, ঢাকা ব্যুরো ।।

বিএনপি’র সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির  রিজভী বলেছেন , কুমিল্লার পূজামণ্ডপের যে ঘটনাটি ঘটেছে আমরা তার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছি । এটা দুস্কৃতিকারীরা ছাড়া কেউ করতে পারে না । তিনি সরকারের উদ্দেশে বলেন,আমাদের দীর্ঘদিনের সামাজিক বন্ধন  নষ্ট করছেন কেন ?  এটাকি জনগণের দৃষ্টি অন্যদিকে ফেরানোর জন্য এই ধরনের কর্মকাণ্ড করা হচ্ছে ?

তিনি বলেন,পবিত্র কোরআন শরীফের অবমাননা ,পূজামণ্ডপ ভাঙচুর ও নৈরাজ্যের বিরুদ্ধে বিএনপি নিন্দা জানিয়ে । আজ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, চালের দাম এশিয়ার মধ্যে সবচেয়ে বেশি ,  নিত্য প্রয়োজনীয়  জিনিসের দাম বৃদ্ধি পাওয়ায় মানুষ আজ অসহায় হয়ে পরেছে । এসমস্ত  ঘটনাকে অন্যদিকে প্রবাহিত করার জন্য চক্রান্ত করা হচ্ছে । আমি সকল সম্প্রদায়ের কাছে অনুরোধ করবো আসুন আমরা সবাই মিলে একত্রিত হয়ে চক্রান্ত ও নৈরাজ্যের  বিরুদ্ধে ঐক্যবদ্ধ হই ।

তিনি আজ সকালে দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপি আয়োজিত অসাম্প্রদায়িক বাংলাদেশ ও আজকের প্রেক্ষাপট এবং সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপি’র সভাপতি নিপুন রায় চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন ঢাকা জেলা বিএনপির সভাপতি ডাক্তার দেওয়ান মোহাম্মদ সালাউদ্দিন ,  সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক , কৃষক দল কেন্দ্রীয় নেতা হাজী নাজিম উদ্দিন , ছাত্রদল কেন্দ্রীয় নেতা আরিফা সুলতানা রুমা , কেরানীগঞ্জ দক্ষিণ থানা বিএনপির সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বাবু ও বিএনপি নেতা ওমর শাহনেওয়াজ । উক্ত মানববন্ধনে অনুষ্ঠানে দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। মানববন্ধন কে কেন্দ্র করে সকালেই কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের উদ্যোগে বিএনপি কার্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

 বার্তাকণ্ঠ/এন

Sharing is caring!