• ৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২১শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, বিকাল ৩:৫১
  • রেজিস্ট্রেশন ৪৬১

কুমিল্লায় পূজামণ্ডপে হামলার বিচার ট্রাইব্যুনালে হবে: আইনমন্ত্রী

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ২৩, ২০২১, ১৮:৪৪ অপরাহ্ণ
কুমিল্লায় পূজামণ্ডপে হামলার বিচার ট্রাইব্যুনালে হবে: আইনমন্ত্রী

ঢাকা ব্যুরো।।আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘কুমিল্লায় পূজামণ্ডপে হামলা মামলায় যখন প্রতিবেদন পাওয়া যাবে তখন দ্রুত বিচার ট্রাইব্যুনালে বিচার করা হবে। ভিডিও দেখে আসামি শনাক্ত করা হয়েছে। ভিডিও এভিডেন্স গ্রহণ করার একটা ধারা আছে। সে ধারায় কোনো অসুবিধা হবে না।’

আজ শনিবার রাজধানীর শেরে বাংলা নগরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে নবাগত সাব-রেজিস্ট্রারদের বরণ এবং রেজিস্ট্রার সার্ভিসের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

নারায়ণগঞ্জের জেলা রেজিস্ট্রার মো. জিয়াউল হকের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য দেন লেজিসলেটিভ ও সংসদ বিষয়ক বিভাগের সচিব মইনুল কবির, আইন ও বিচার বিভাগের সচিব গোলাম সারওয়ার এবং নিবন্ধন অধিদপ্তরের মহাপরিদর্শক শহীদুল আলম ঝিনুক প্রমুখ।

উল্লেখ্য, শারদীয় দুর্গাপূজার মহাষ্টমীর দিন গত ১৩ অক্টোবর ভোরে কুমিল্লা শহরের নানুয়াদীঘির উত্তর পাড়ে দর্পণ সংঘের উদ্যোগে আয়োজিত অস্থায়ী পূজামণ্ডপে পবিত্র কোরআন দেখা যায়। এরপর কোরআন শরিফ অবমাননার অভিযোগ তুলে ওই মণ্ডপে হামলা চালায় একদল লোক। এ ঘটনার জেরে চাঁদপুরের হাজীগঞ্জে মন্দির ভাঙচুর হয়। সেখানে পুলিশের গুলিতে পাঁচজনের মৃত্যু হয়।

Sharing is caring!