• ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ , ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৩:৪৩
  • রেজিস্ট্রেশন ৪৬১

কুস্টিয়ায় জীবনের নিরাপত্তার স্বার্থে জেবাক্রসিং দিয়ে পারাপার হতে হবে : জেলা প্রশাসক আসলাম হোসেন। 

bmahedi
প্রকাশিত অক্টোবর ২২, ২০১৯, ১৯:৪০ অপরাহ্ণ
খালিদ হাসান রিংকু :=
জীবনের আগে জীবিকা নয়, সড়ক দূর্ঘটনা আর নয়’ এই শ্লোগানে কুষ্টিয়ায় জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১১টায় কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয় থেকে জেলা প্রশাসন, জেলা পুলিশ ও বিআরটিএ কুষ্টিয়ার আয়োজনে বণ্যাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালিটি শহর প্রদক্ষিন শেষে উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভায় মিলিত হয়। কুষ্টিয়ার অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট লুৎফুন নাহার’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো: আসলাম হোসেন।
প্রধান অতিথির বক্তব্য বলেন আমাদের জীবনের নিরাপত্তার স্বার্থে সকল নাগরিককে জেব্রাক্রসিং দিয়ে পারাপার হওয়ার আহবান জানান। তিনি আর বলেন কুষ্টিয়া জেলাতে কোন জেব্রাক্রসিং নেই। সে দিকে নজর দেওয়ার জন্য বিআরটিএ কুষ্টিয়ার সহকারী পরিচালকে অনুরোধ জানান।
আরও বলেন কোন ড্রাইভার রেসারেসি করে দ্রুত ওভার টেক বা দ্রুত গাড়ী চালিয়ে পাল্লা না দেওয়া জন্য অনুরোধ জানান। কোন ড্রাইভার যেন মদ্যপান করে গাড়ী না চালানোর জন্য আহবান জানান। বাংলাদেশের আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে ট্রাফিক আইনের নিয়মে গাড়ী চালাতে হবে। তবে প্রাণ হানীকর ঘটনা থেকে জনগণ বাঁচতে পারবে। পথচারীদের জেব্রাক্রসিং দিয়ে পারাপারের সুযোগ দিতে হবে। যাতে করে কোন দূর্ঘনা না ঘটে সেদিকে নজর রাখতে বলেন।
 বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার আজাদ রহমান, বিআরটিএ কুষ্টিয়ার সহকারী পরিচালক এটি এম জালাল উদ্দিন, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী তানিমুল হক, ট্রাফিক পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ফখরুল আলম প্রমুখ।

Sharing is caring!