• ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ২:৫৪
  • রেজিস্ট্রেশন ৪৬১

কুড়িগ্রামের ১ হাজার পরিবার পেলো সৌদি বাদশার উপহার

বার্তাকন্ঠ
প্রকাশিত জুন ১০, ২০২১, ১৩:৪৪ অপরাহ্ণ
কুড়িগ্রামের ১ হাজার পরিবার পেলো সৌদি বাদশার উপহার

কুড়িগ্রাম প্রতিনিধি ## 

সৌদি বাদশা সালমানের পক্ষ থেকে উপহার হিসেবে খাদ্যসামগ্রী পেলো কুড়িগ্রামের এক হাজার দরিদ্র পরিবার। কিং সালমান হিউমেনিটেরিয়ান এইড অ্যান্ড রিলিফ সেন্টারের অর্থায়নে বাংলাদেশে বসবাসরত অসচ্ছল পরিবার এবং এফডিএমএন রোহিঙ্গাদের মাঝে খাদ্য সহায়তা প্রকল্প ২০২১-এর আওতায় এসব খাদ্যসামগ্রী তাদের দেওয়া হয়।

কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আল-মানাহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় অসচ্ছল পরিবারগুলোর হাতে এসব খাদ্যসামগ্রীর বক্স তুলে দেওয়া হয়।

কুড়িগ্রাম পৌরসভার মেয়র কাজিউল ইসলামের সভাপতিত্বে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. জাফর আলী।

 

এ সময় কিং সালমান হিউমেনিটেরিয়ান এইড অ্যান্ড রিলিফ সেন্টারের প্রতিনিধি হিসেবে ড. ত্বোহার নেতৃত্বে উপস্থিত ছিলেন আব্দুল্লাহ খালেদ আল উসায়মিন, মুহাম্মদ ফাদি আল ফেসানি, মাওলানা মহিউদ্দিন নানুপুরী, ঠাকুরগাঁও জামিরিয়া মাদ্রাসার পরিচালক মুফতি শরিফুল ইসলাম এবং জামিরিয়া মাজহারুল উলুম মাদ্রাসার পরিচালক মুফতি হাবিবুর রহমানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, চিনি, ভোজ্যতেল ও লবণ।

Sharing is caring!