• ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ৯:৪৩
  • রেজিস্ট্রেশন ৪৬১

কৃষ্ণনগর উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা 

বার্তাকন্ঠ
প্রকাশিত নভেম্বর ১, ২০২১, ১৭:০১ অপরাহ্ণ
কৃষ্ণনগর উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা 
শাহিনুর ইসলাম শাহিন, ক্ষেতলাল (উপজেলা) ।।
য়পুরহাটের ক্ষেতলাল উপজেলার বড়তারা ইউনিয়নের কৃষ্ণনগর উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থী ২০২১ ব্যাচ এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে
জানা গেছে, সারা দেশ ব্যাপী অনুষ্ঠিত এসএসসি পরিক্ষা-২০২১ আগামী ১৪ নভেম্বর হতে অনুষ্ঠিত হবে। উক্ত পরিক্ষাকে কেন্দ্র করে শিক্ষার্থীদের ঘরে বসে পরিক্ষার জন্য প্রস্তুতি নিতে স্কুল কতৃপক্ষের পক্ষ থেকে এসএসসি পরিক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠানের মাধ্যমে বিদায় সংবর্ধনা জানানো হয়।
০১ (নভেম্বর) রবিবার বেলা ১২ টার সময় কৃষ্ণনগর উচ্চ বিদ্যালয় কতৃক আয়োজিত এসএসসি পরিক্ষা-২০২১ এর বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে অত্র স্কুলের সহকারী শিক্ষক মোকাররম হোসেনের সঞ্চালনায় ও অত্র স্কুলের সভাপতি রায়হান আলমের সভাপতিত্বে বিদায়ী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বড়তারা ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন।
এছাড়াও বক্তব্য রাখেন, অত্র স্কুলের প্রধান শিক্ষক, আরমান আলী, সহঃ শিক্ষক আঃ জলিল, সাবেক প্রধান শিক্ষক আ.ন.ম বজলুল রশিদ সহ অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন মাঃ শামিম ওসমান।
বিদায়ী এই অনুষ্ঠানে বক্তব্যরত বক্তারা, এসএসসি পরিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন এবং অভিভাবকদের কে পরিক্ষার আগ পর্যন্ত তার সন্তানের প্রতি যত্নশীল হওয়ার দিকে গুরুত্ব দিতে বলেন।
অত্র স্কুলের সভাপতি, তার বক্তব্যের মধ্যে বলেন, এসএসসি  বিদায়ী-২০২১ এর সকল ছাত্র/ছাত্রীদের পরিক্ষা চলাকালীন পরিক্ষা কেন্দ্রে যাতায়াতের  যাবতীয় গাড়ী ভাড়া তিনি নিজে বহন করবেন।
বিদায়ী অনুষ্ঠানে, বিদায়ী ছাত্র/ছাত্রীদের পক্ষ থেকে প্রধান অতিথি এবং অত্র স্কুলের সভাপতি কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়, এবং সকল শিক্ষার্থীদের পক্ষ থেকে বিদায়ী শিক্ষার্থীদের জ্যামিতি বক্স, কলম ও স্কেল প্রদান করা হয়।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অত্র স্কুলের শিক্ষক/ কর্মচারীবৃন্দ, অভিভাবকবৃন্দ, বিভিন্ন পত্রিকার সাংবাদিকবৃন্দ ও ছাত্র/ছাত্রীবৃন্দ প্রমুখ।
 বার্তাকণ্ঠ/এন

Sharing is caring!