• ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ২:২৬
  • রেজিস্ট্রেশন ৪৬১

কেন্দ্রীয় সম্মেলনের আগেই সব মেয়াদোত্তীর্ণ কমিটির সম্মেলন: ওবায়দুল কাদের

bmahedi
প্রকাশিত জুন ২১, ২০১৯, ০৬:২৯ পূর্বাহ্ণ
কেন্দ্রীয় সম্মেলনের আগেই সব মেয়াদোত্তীর্ণ কমিটির সম্মেলন: ওবায়দুল কাদের

সেলিম রেজা : স্টাফ রিপোর্টার।। আওয়ামী লীগের যেসব ইউনিট, সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনের কমিটির মেয়াদ উত্তীর্ণ হয়ে গেছে, তাদেরকে কেন্দ্রীয় সম্মেলনের আগেই সম্মেলন শেষ করার নির্দেশনা দেওয়া হয়েছে।
বুধবার দুপুরে বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কার্যালয়ে মহানগর উত্তরের বর্ধিত সভায় ওবায়দুল কাদের বলেন, “আমাদের সহযোগী সংগঠনগুলো যাদের মেয়াদ উত্তীর্ণ হয়েছে, তাদেরকে আমরা ইতোমধ্যে নির্দেশনা দিয়েছি।
“শুধু সহযোগী সংগঠন নয়, আওয়ামী লীগের জেলা মহানগর, উপজেলা, থানা শাখা সংগঠনের যে সকল কমিটির মেয়াদ উত্তীর্ণ হয়েছে, তাদের স্ব স্ব সম্মেলন সম্পন্ন করার জন্য আমরা কেন্দ্র থেকে নির্দেশনা দিয়েছি। কমিটিগুলো যেগুলোর মেয়াদ উত্তীর্ণ হয়েছে তাদের জাতীয় সম্মেলনের আগে সম্মেলন দেওয়ার জন্য আমরা নির্দেশনা দিয়েছি।”
আগামী অক্টোবরে আওয়ামী লীগের কেন্দ্রীয় জাতীয় সম্মেলন হওয়ার কথা রয়েছে।
কমিটি করতে গিয়ে নিজের লোক না খোঁজার নির্দেশনা দিয়ে ওবায়দুল কাদের বলেন, “কমিটি করতে গিয়ে নিজের লোক খুঁজবেন না, দলের লোক খুঁজবেন। কেউ নিজের থাকবে না। সবাই আওয়ামী লীগের, সবাই শেখ হাসিনার সঙ্গে থাকবে।”

তিনি আরও বলেন, “নিজের লোক কখনও চিরস্থায়ী থাকে না। দলের জন্য কাজ করুন। দু:সময়ের দলের নেতাকর্মীদের অবহেলা করবেন না। যারা অসহায় অসচ্ছল তাদের পাশে দাঁড়ান।”
ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি এ কে এম রহমতউল্লার সভাপতিত্বে সভায় বক্তব্য দেন সাধারণ সম্পাদক সাদেক খান।

Sharing is caring!