• ৫ই আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ , ২১শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, সকাল ১১:০৮
  • রেজিস্ট্রেশন ৪৬১

কেমন সম্পর্ক প্রিয়াঙ্কা-কারিনার?

bmahedi
প্রকাশিত সেপ্টেম্বর ২৮, ২০১৯, ১০:২৩ পূর্বাহ্ণ
নজরুল  ইসলাম ।। 

একসময় কারিনা কাপুরের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার সম্পর্কটা বিশেষ ভালো ছিল না বলেই শোনা যেত। আর সেই কারিনাকেই এবার চুমু খেতে দেখা গেল প্রিয়াঙ্কা চোপড়াকে। বিষয়টা অবাক হওয়ার মতো হলেও সত্যি।

প্রিয়াঙ্কা চোপড়া ও কারিনা কাপুর দুজনেই বি-টাউনের সুপারহিট দুই নায়িকা। অভিনয় থেকে যৌন আবেদন দুয়েতেই একজন আর একজনকে টক্কর দিতে পারেন। তবে এই দুই নায়িকার মধ্যে কোনো ঝগড়া ঝামেলা নেই। বরং ভাবটাই বেশি। প্রিয়াঙ্কা বিয়ে করেছেন মার্কিন গায়ক নিক জোনাসকে। আর কারিনা নবাব বংশের ঘরনি হয়েছেন সাইফকে বিয়ে করে। তবে বিয়ের পর দুজনেই কাজ ছাড়েননি। সামনেই মুক্তি পাবে প্রিয়াঙ্কা ও ফারহান আখতার অভিনীত ছবি ‘দ্য স্কাই ইজ পিংক’।

ছবির প্রচারে আপাতত দেশেই রয়েছেন প্রিয়াঙ্কা। সম্প্রতি হাজির হয়েছিলেন ‘ড্যান্স ইন্ডিয়া ডান্স-৭’-শো এ। অনুষ্ঠানে বিচারকের আসনে রয়েছেন কারিনা কাপুর খান। শোতেই প্রিয়াঙ্কা ও কারিনার কিছু মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কারিনা পরেছিলেন পেল পিংক রঙা ইউসুফ আল জাসমি গাউন। সঙ্গে বুলগেরি জুয়েলারি। প্রিয়াঙ্কা পরে এসেছিলেন গাঢ় রঙের চেন ডিটেইল ব্লেজার। দুজনের লুকই দারুণ পছন্দ হয়েছে ফ্যানেদের।

আগামী ১১ অক্টোবর মুক্তি পাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়া ও ফারহান আখতারের ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’। এই ছবিতে প্রিয়াঙ্কা চোপড়া ও ফারহান আখতারের পাশাপাশি দেখা যাবে জাইরা ওয়াসিমকে। যদিও এই ছবিকেই তার জীবনে শেষ ছবি হিসাবে ঘোষণা করেছেন জাইরা।

Sharing is caring!