• ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ১১:৩০
  • রেজিস্ট্রেশন ৪৬১

কেরাণীগঞ্জে হত্যা মামলার আসামী পিস্তলসহ গ্রেফতার

বার্তাকন্ঠ
প্রকাশিত আগস্ট ২৬, ২০২১, ১৪:০২ অপরাহ্ণ
কেরাণীগঞ্জে হত্যা মামলার আসামী পিস্তলসহ গ্রেফতার

সাগর হত্যা মামলার আসামী রবিন

দেলোয়ার হোসেন, ঢাকা ব্যুরো ।।

ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জের চাঞ্চল্যকর সাগর হত্যা মামলার অন্যতম আসামী রবিনকে বিদেশী পিস্তলসহ গ্রেফতার করেছে র‌্যাব।

গত২৫ আগস্ট রাত আড়াইটায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন চুনকুটিয়া চৌরাস্তা এলাকায় অভিযান পরিচালনা করে সাগর হত্যার অন্যতম আসামী মোঃ রবিউল @ রবিন (২০)কে ০১টি বিদেশী পিস্তল ও ম্যাগাজিনসহ গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ০১ টি মোবাইল ফোন ও নগদ- ৬১০/- (ছয়শত দশ) টাকা উদ্ধার করা হয়।

জানা যায় যে, নিহত সাগর (২০) পেশায় একজন লেগুনা চালক। গত ১৬ জুলাই ২০২১ সালে সাগর তার বন্ধু শুভ গাজী ওরফে রতন এর নিকট পূর্বের ধার দেওয়া টাকা চাইতে গেলে রবিন, শামীম ও রুবেলসহ তার অন্যান্য বন্ধুদের সাথে ঝগড়া হয়। এরই সূত্র ধরে গত ১৭ জুলাই ২০২১ তারিখ আনুমানিক রাত সাড়ে ৮ টায় সাগর চুনকুটিয়া যাওয়ার পথে দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন কদমতলী গোলচত্তর পেট্রোল পাম্পের সামনে এসে গাড়ি থামানো মাত্রই ধৃত রবিন ও তার অন্যান্য সহযোগীরা সাগরকে টেনে হেছড়ে গাড়ী থেকে নামিয়ে মারধর করতে থাকে একপর্যায়ে সে প্রাণে বাঁচার জন্য পালানোর চেষ্টাকালে গ্রেফতারকৃত আসামী রবিন সাগরের ডান কাঁধে ও কোমরের বাম পাশে হত্যার উদ্দেশ্যে ছুরি দ্বারা আঘাত করে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় সাগরকে সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিডফোর্ড হাসপাতাল, ঢাকায় নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন। উক্ত ঘটনায় নিহতের পিতা মোঃ জমির আলী (৪৫) বাদী হয়ে দক্ষিণ কেরণীগঞ্জ থানায় একটি হত্যা মামলা রুজু করে।

উল্লেখ্য যে, গত ১৮ আগস্ট ২০২১ খ্রিঃ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহায়তায় উক্ত মামলার ০১ নং আসামী মোঃ রুবেল (২২)কে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন হাসনাবাদ এলাকা হতে গ্রেফতার করে এবং পালাতক অন্যান্য আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় উক্ত আভিযানিক দল সাগর হত্যা মামলার অন্যতম ২য় আসামী মোঃ রবিউল @ রবিন (২০)কে ০১টি বিদেশী পিস্তল ও ম্যাগাজিনসহ গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অবৈধ অস্ত্রধারী রবিন সাগর হত্যার সাথে সরাসরি জড়িত বলে জানা যায় গ্রেফতারকৃত আসামীকে দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় হস্তান্তর করা হবে।

Sharing is caring!