• ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৪:৪৬
  • রেজিস্ট্রেশন ৪৬১

কেরানীগঞ্জে জুয়া খেলাকে কেন্দ্র করে যুবক খুন, গ্রেফতার- ২

বার্তাকন্ঠ
প্রকাশিত আগস্ট ২৪, ২০২১, ১৯:০৪ অপরাহ্ণ
কেরানীগঞ্জে জুয়া খেলাকে কেন্দ্র করে যুবক খুন, গ্রেফতার- ২

দেলোয়ার হোসনে, ঢাকা ব্যুরো ।।

কেরানীগঞ্জে জুয়া খেলাকে কেন্দ্র করে মোঃ ইয়াছিন (৩৮) নামে এক যুবক ছুড়িকাঘাতে খুন হয়েছে। সোমবার রাত কেরানীগঞ্জ মডেল থানার জিনজিরা এলাকায় ফ্যামিলি শপিংমলের সামনে সামনে এ হত্যা কান্ডের ঘটনা ঘটে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল¬াহ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠিয়েছে। হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে সোহাগ (২১) ও খোকন (৩৫) নামে দুইজনকে গ্রেফতার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাত সাড়ে ১০ টার দিকে কয়েকজন যুবক ঐ এলাকায় অবস্থান করছিল। এসময় তাদের মধ্যে কথা কাটাকাটি হলে এক যুবকের শরীরে উপুর্যপুরি ছুরিকাঘাত করে তাকে ফেলে রেখে বাকিরা পালিয়ে যায়। এসময় ছুরিকাঘাতে আহত ঐ যুবক ঘটনাস্থলেই মারা যায়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।
নিহত ইয়াসিনের স্ত্রী মায়া বেগম বলেন, ঘটনার দিন রাত সাড়ে ৮ টার দিকে আমার স্বামীকে বাসা থেকে ডেকে নিয়ে যায় খোকন। এর কয়েকঘন্টা পর খোকনই আবার বাসায় এসে খবর দেয় কারা যেন আমার স্বামীকে ছুরিকাঘাত করেছে। পরে ঘটনাস্থলে গিয়ে দেখি আমার স্বামীর লাশ পরে আছে। আমি এ হত্যাকান্ডের বিচার চাই। আমার স্বামীকে যারা বাসা থেকে ডেকে এনে খুন করলো তাদের ফাসি চাই।
এব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ছালাম মিয়া বলেন, নিহত ব্যাক্তি ও আসামীরা একই গ্রুপের। তারা সংঘবদ্ধ হয়ে বিভিন্ন অপরাধমূলক কাজ করতো। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে। এঘটনায় নিহতের স্ত্রী মায়া বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা করেছে। সে মামলায় সোহাগ ও খোকন নামে দুজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, সম্প্রতি তারা একত্রিত হয়ে জুয়া খেলেছে। জুয়া খেলায় ইয়াসিন হেরে গিয়ে সোহাগের টাকা না দিয়েই পালিয়ে যায়। পরে ইয়াসিন আর বাকিদের সাথে যোগাযোগ না করায় তারা ক্ষিপ্ত হয়ে ইয়াসিনকে ছুরিকাঘাত করেছে।

Sharing is caring!