• ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ১২:১৬
  • রেজিস্ট্রেশন ৪৬১

কেরানীগঞ্জে পুনাকের উদ্যোগে দুস্থ ও অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ

বার্তাকন্ঠ
প্রকাশিত আগস্ট ২৪, ২০২১, ১০:৫৩ পূর্বাহ্ণ
কেরানীগঞ্জে পুনাকের উদ্যোগে দুস্থ ও অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ

দেলোয়ার হোসেন, ঢাকা ব্যুরো ।।

ঢাকা জেলা পুলিশ সুপার পত্নী ও ঢাকা জেলা পুনাক সভাপতি রোজালিন ফারহানা লাভলী বলেন , অসহায় দরিদ্র মানুষের পাশে নারী পুলিশ সদস্যরা কাজ করছে মানবতার কল্যাণে । ঢাকা জেলা পুনাক এর সদস্যরা অসহায় দরিদ্রদের খাদ্য বিতরণ কর্মসূচির মধ্য দিয়ে মানব সেবার কাজ করে যাচ্ছে । দক্ষিণ কেরানীগঞ্জের চুনকুটিয়া গার্লস স্কুলে ঢাকা জেলা পুনাক এর উদ্যোগে অসহায় দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন ।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে ঢাকা জেলা পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন সরদার বলেন , জাতির পিতার স্বপ্নের বাংলাদেশ গড়ার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে । মানবতা ও মানবিক কাজে বাংলাদেশ পুলিশ সবসময় অসহায় দরিদ্রদের পাশে রয়েছে । জাতির পিতার শাহাদৎবার্ষিকীর এই মাসে ঢাকা জেলার পুনাক যে উদ্যোগ নিয়েছে , তা প্রশংসার দাবি রাখে। তিনি পুনাক সদস্যদের এ ধরনের কাজে ঢাকা জেলা পুলিশের পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন ।

উক্ত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল ইসলাম, হুমায়ুন কবির , সাজেদুর রহমান, নাসিম মিয়া । অতিরিক্ত পুলিশ সুপার (কেরানীগঞ্জ সার্কেল) শাহাবুদ্দিন কবির । সহকারি পুলিশ সুপার মমিনুল হাসান । অনুষ্ঠানের উপস্থিত ছিলেন দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ ও কেরানীগঞ্জ মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবু সালাম মিয়া । এছাড়া ত্রাণ বিতরণ কার্যক্রম সার্বিক সহযোগিতা করেন পুনাকের ঢাকা জেলা নেতৃবৃন্দ । ত্রাণ বিতরণ অনুষ্ঠানে দক্ষিণ কেরানীগঞ্জ থানার বিভিন্ন গ্রামের প্রায় দুই হাজার প্যাকেট খাদ্য সামগ্রী নারী, পুরুষ ও প্রতিবন্ধীদের মাঝে বিতরণ করা হয় । অসহায় দরিদ্র মানুষগুলো খাদ্যসামগ্রী পেয়ে দারুন খুশি হয়েছে ।। তারা ঢাকা জেলা পুনাকের সদস্যদের প্রশংসা করেছেন।

Sharing is caring!