• ৩০শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ১১:৩৭
  • রেজিস্ট্রেশন ৪৬১

ক্যাটরিনার বিয়ে : অতিথি তালিকায় নেই প্রেমিক সালমান!

বার্তাকন্ঠ
প্রকাশিত নভেম্বর ১৬, ২০২১, ১৭:৩৯ অপরাহ্ণ
ক্যাটরিনার বিয়ে : অতিথি তালিকায় নেই প্রেমিক সালমান!

সংগৃহীত ছবি

বিনোদন ডেস্ক ।।

ক্যাটরিনা ও ভিকির বিয়ের সানাই বাজতে বাকি কয়েক দিন। ভারতের রাজস্থানের বিলাসবহুল হোটেলে চলছে বিয়ের শেষ সময়ের প্রস্তুতি।

ক্যাটরিনা ও ভিকির বিয়ের জন্য পোশাক বাছাই শুরু করেছেন করণ জোহর, আলি আব্বাস জাফর, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেট্টি, সিদ্ধার্থ মলহোত্রা, কিয়ারা আদবাণী এবং বরুণ ধবনের মতো তারকারা।

কিছুদিন আগেই নেটপাড়ায় তারকা জুটি ক্যাটরিনা ও ভিকির বিয়ের অতিথির তালিকা প্রকাশ পেয়েছিল। তাতে সালমান খানের নাম দেখতে পাওয়া যায়নি। তার পরে খবর আসে যে, সালমানই নাকি বিয়েতে উপস্থিত থাকতে পারছেন না। সম্ভবত সে কারণেই তালিকায় তার নাম ছিল না।

ক্যাটরিনার সঙ্গে বিচ্ছেদের পরও তাদের দুজনের সম্পর্কে তিক্ততা আসেনি। একসঙ্গে কাজও করেছেন তারা। আগামী বছর মুক্তি পাবে সালমান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার ৩’ ।

এসবের পর অনেকেই ভাবতে পারে যে তাহলে প্রাক্তনের বিয়েতে উপস্থিত থাকবেন না কেন সালমান খান?

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, মাদককান্ডে শাহরুখপুত্র আরিয়ান খান গ্রেপ্তারের পর শাহরুখের পাশাপাশি সালমানও তার বেশ কিছু কাজ স্থগিত রেখেছিলেন। সম্প্রতি কাজে ফিরেছেন সালমান খান। তার বেশিরভাগ শ্যুটিংয়ের তারিখ পড়েছে ডিসেম্বর মাসেই। আর এ কারণেই ডিসেম্বরে ক্যাট ও ভিকির বিয়েতে থাকতে পারবেন না সালমান খান।

শোনা গিয়েছে, বিয়েতে অনুপস্থিত থাকার কারণ কেবল কাজের ব্যস্ততা নয়। ‘টিউবলাইট’ সিনেমার পরিচালক কবীর খানের সঙ্গে বিবাদ হয় সালমানের।ক্যাটরিনার বিয়েতে কবীরের প্রত্যক্ষ অংশগ্রহণ রয়েছে। ক্যাটরিনার ঘনিষ্ঠ বন্ধু কবীরের জন্যেও এই বিয়েতে থাকছেন না সালমান।

২০১৯ সাল থেকে একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন তারা। তবে এখন পর্যন্ত তারকা-যুগল ‘ভিক্যাট’ (ভিকি-ক্যাটরিনাকে একসঙ্গে যে নামে ডাকা হয়) এসব বিষয়ে মুখ নিয়ে মুখ খুলেননি। শোনা যাচ্ছে, ডিসেম্বরের ৭ থেকে ১২ তারিখ পর্যন্ত ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান চলবে।

 বার্তাকণ্ঠ/এন

Sharing is caring!