• ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, রাত ৮:৫৪
  • রেজিস্ট্রেশন ৪৬১

ক্যামেরার সামনেই ঐন্দ্রিলাকে জোর করে চুমু খেলেন অংকুশ

বার্তাকন্ঠ
প্রকাশিত অক্টোবর ২, ২০২১, ১৭:৫১ অপরাহ্ণ
ক্যামেরার সামনেই ঐন্দ্রিলাকে জোর করে চুমু খেলেন অংকুশ
বিনোদন ডেস্ক।।টালিউডের অনস্ক্রিন এবং অফস্ক্রিন দুই ভুবনের জুটি অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন। দীর্ঘ দিন ধরেই তারা প্রেম করছেন, একসঙ্গে বসবাসও করছেন। এ জুটির সম্পর্কের কথা কারো অজানা নয়। তারা নিজেরাও প্রতিনিয়ত একান্ত মুহূর্তের ছবি-ভিডিও শেয়ার করে ভক্তদের মাতিয়ে রাখেন।
তবে এবার অঙ্কুশ যেন সব সীমা ছাড়িয়ে গেলেন। ক্যামেরার সামনেই ঐন্দ্রিলাকে জোর করে চুমু খেলেন। উপর্যুপরি চুমুতে ভরিয়ে দিলেন প্রেমিকার গাল। অন্যদিকে বেচারা ঐন্দ্রিলা অসহায়ের মতো গাল মুছতে মুছতে চলে যান ক্যামেরার সামনে থেকে।
কেন এমনটা করলেন অঙ্কুশ? আসলে তিনি অনেক বেশি আনন্দে আছেন। হাতে একাধিক সিনেমার কাজ। তার মধ্যে আবার আসন্ন দুর্গাপূজায় মুক্তি পাচ্ছে তার সিনেমা ‘এফআইআর’। আগামী ১০ অক্টোবর সিনেমাটি মুক্তি পাবে। এই আনন্দে বেসামাল হয়েই প্রেমিকার গালে চুমু খেয়েছেন।
‘এফআইআর’ পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জি। এতে অঙ্কুশ ছাড়াও অভিনয় করেছেন ঋতাভরী চক্রবর্তী, বনি সেনগুপ্ত, অনির্বাণ চক্রবর্তী, শান্তিলাল মুখার্জি প্রমুখ। বর্তমানে সিনেমাটির প্রচারণায় ব্যস্ত রয়েছেন অঙ্কুশ। এই কাজে তাকে সর্বাত্মক সহযোগিতা করছেন প্রেমিকা ঐন্দ্রিলা।
মজার ছলে অঙ্কুশ জানান, তাকে সহযোগিতা করে অনেক বেশি ভাবে আছেন ঐন্দ্রিলা। ভিডিওতে যখন ঐন্দ্রিলা হাজির হন, তখনো তার মধ্যে দাদাগিরির ব্যাপারটা ছিল। এমন মুহূর্তে তাকে ধন্যবাদ দিয়ে সশব্দে চুমু খেতে থাকেন অঙ্কুশ।
অঙ্কুশ জানান, নতুন এই সিনেমার একটি প্রচারণামূলক ভিডিও শিগগিরই প্রকাশ করবেন। সেখানেই ঐন্দ্রিলাকে নিয়ে একত্রে হাজির হবেন তিনি।

Sharing is caring!