• ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, দুপুর ২:২৭
  • রেজিস্ট্রেশন ৪৬১

ক্ষেতলালে ছাত্রলীগের বর্ধিত সভা-

বার্তাকন্ঠ
প্রকাশিত সেপ্টেম্বর ২৬, ২০২১, ২১:৩৩ অপরাহ্ণ
ক্ষেতলালে ছাত্রলীগের বর্ধিত সভা-
শাহিনুর ইসলাম শাহিন, ক্ষেতলাল (জয়পুরহাট)।। 
জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলা ও পৌর ছাত্রলীগের আয়োজনে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে । সভায় সভাপতিত্ব করেন ক্ষেতলাল উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মেহেদী আশিক রাজু ও সঞ্চালনায় ছিলেন যুগ্ম আহ্বায়ক জুল আরশ শুভ।
জানা গেছে ২৬ সেপ্টেম্বর রবিবার বিকেল ৩.৩০ এর সময় ক্ষেতলাল উপজেলা দলীয় আওয়ামীলীগ কার্যালয়ে শিক্ষা, শান্তি, প্রগতি ছাত্রলীগের মূলনীতি  এই শ্লোগান কে সামনে রেখে বাংলাদেশ ছাত্রলীগ ক্ষেতলাল উপজেলা ও পৌর শাখা’র সকল ইউনিটের নেতাকর্মীদের নিয়ে এই বর্ধিত সভার আয়োজন করা হয়। বর্ধিত সভার উদ্দেশ্যে আগামী অক্টোবর মাস ব্যপী বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ডের সম্মেলন সম্পন্ন করে উপজেলা ও পৌর ছাত্রলীগকে সুসংগঠিত করে শিক্ষা, শান্তি, ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ ক্ষেতলাল উপজেলা ও পৌর শাখা কে নতুন ভাবে গঠন করে, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ জাতীয়  সংসদের মাননীয় হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি’র হাত কে শক্তিশালী করার লক্ষে যাবতীয়  কার্যক্রম পরিচালনা করা।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ক্ষেতলাল উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আব্দুল মজিদ মোল্লা, সাধারন সম্পাদক, সিরাজুল ইসলাম সরদার, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তাকিম মন্ডল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম বুলু, পৌর আওয়ামীলীগের সভাপতি দুলাল মিয়া সরদার, সাধারন সম্পাদক আনারুল ইসলাম, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি, মোঃ রফিকুল ইসলাম, বাংলাদেশ সংসদের মাননীয় হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি’র রাজনৈতিক সহকারী ও জয়পুরহাট জেলা ছাত্রলীগের সহ সভাপতি এ্যাডভোকেট এস এম মোরশেদ, জেলা পরিষদের সন্মানিত মহিলা সদস্য মোছাঃ জিন্নাতুননেছা বাদল। উপজেলা যুবলীগের সহ সভাপতি আবু মুছা আশারী কিং।
এছাড়া আরো উপস্থিত ছিলেন, জয়পুরহাট জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জাকারিয়া হোসেন রাজা, সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজা, যুগ্ম সাধারণ সম্পাদক  মাহমুদুল হাসান, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম রিয়াদ, উপ-প্রচার সম্পাদক পল্লব হোসেন, জয়পুরহাট সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ রাকিবুল ইসলাম, সাধারন সম্পাদক সাব্বির হোসেন, ক্ষেতলাল পৌর ছাত্রলীগের আহ্বায়ক ইমাম হোসেন, বড়তারা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক দোলন বর্মন, তুলসীগঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফ হোসেন, বড়াইল ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক অলি উল্লাহ, মামুদপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাশরাফি কেনেডি, সাধারন সম্পাদক সাগর মন্ডল, আলমপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাহফুজার রহমান খাঁজা সহ উপজেলা ও পৌর ছাত্রলীগের সকল ইউনিটের নেতৃবৃন্দ প্রমুখ,,

Sharing is caring!